happy mothers Day উক্তি, স্ট্যাটাস, ক্যাপশন, ছন্দ ও কবিতা ২০২৩

Happy mothers Day উক্তি, স্ট্যাটাস, ক্যাপশন, ছন্দ ও কবিতা গুলো নিয়ে আজকে আমাদের পোস্টটি সুন্দরভাবে সাজানো হয়েছে। প্রত্যেক নারী মা হওয়ার মাধ্যমে তার এক বিশেষ সম্মান অর্জন করে থাকে। মা সন্তানের জন্য সবথেকে নিঃস্বার্থ ভালোবাসায় দিয়ে থাকে। তাই-মায়ের ভালবাসা সকলের ঊর্ধ্বে। অনেকেই আছেন দূর থেকে মাকে শুভেচ্ছা জানানোর জন্য happy mothers Day উক্তি, স্ট্যাটাস, ক্যাপশন, ছন্দ ও কবিতা গুলো অনুসন্ধান করে।
মায়ের কোল হচ্ছে প্রত্যেক সন্তানের জন্য সবথেকে নিরাপদ এবং সুখের জায়গা। মা সকলের মাথার ওপর ছায়া হয়ে বেঁচে থাকে। তাই সন্তানদের জন্য সবথেকে আপন জন এবং সুখের একটি জায়গা হচ্ছে মায়ের বুক ও মায়ের স্থান। তাই নিচে মাদার্স ডে নিয়ে বিস্তারিতভাবে উক্তি, স্ট্যাটাস, ক্যাপশন, ছন্দ ও কবিতাগুলো তুলে ধরা হলো।

Happy mothers Day স্ট্যাটাস

Happy mothers Day নিয়ে গুগলে অনেকে স্ট্যাটাস গুলো সম্পর্কে জানতে অনুসন্ধান করে থাকেন। ফেসবুকে মা দিবসে মাকে শুভেচ্ছা না জানালে যেন সবকিছু অসম্পূর্ণ থেকে যায়। সন্তানদের ভালোবেসে সব সময় সুখে দুখে পাশে থাকে একজন মা। মা সন্তানের সকল সুখের জন্য নিজেকে বিসর্জন দিতে প্রস্তুত থাকে। তাই Mother’s Day নিয়ে নিচে সুন্দর সুন্দর ফেসবুক স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো।
  • পৃথিবীর কাছে যেমন সূর্যের প্রয়োজনীয়তা রয়েছে, মাছের কাছে যেমন জলের প্রয়োজনীয়তা, কবির কাছে যেমন কলমের প্রয়োজনীয়তা রয়েছে, সন্তানের কাছে তেমন  মায়ের প্রয়োজনীয়তা। আন্তর্জাতিক মাতৃ দিবসে শুভেচ্ছা।
  • প্রথম স্পর্শ মা, প্রথম পাওয়া,প্রথম পাওয়া মা, প্রথম শব্দ মা, প্রথম দেখা মা,আমার গোটা পৃথিবী তুমি মা। মা দিবসের শুভেচ্ছা।
  • যার ললাটের ঐ সিঁদুর নিয়ে ভোরের রবি ওঠে.. আলতা রাঙা পায়ের ছোঁয়ায় রক্ত কোমল ফোটে। সেই যে আমার মা, যার হয় না তুলনা।
  • আমি কিছুই বলতে পারতাম না..তুমি আমার মনের সব কথা বুঝে যেতে..আজ আমি হয়ত অনেক কথার শেষে বলি, এসব তুমি বুঝবে না! কিন্তু বিশ্বাস কর আমি জানি সেটা সত্যি নয়। আই লাভ ইউ মা।

Mother’s day ক্যাপশন

Mother’s Day নিয়ে facebook instagram এ ছবির সাথে উপরে যদি আপনি মাদার্স ডে ক্যাপশন গুলো দিতে চান তাহলে নিচে আপনার জন্য রয়েছে সুন্দর সুন্দর মাদার্স ডে ক্যাপশন। আশা করি, আমাদের এই ক্যাপশন গুলো আপনাদের অনেক ভালো লাগবে।
  • যাঁর সঙ্গে জড়িয়ে আছে নাড়ির টান, জীবনের প্রথম শিক্ষাগুরু,জীবনের সবচেয়ে বড় আধার-মা। মা’কে সম্মান জানানোর,তাঁর প্রতি নিজের ভালোবাসা জাহির করার কোনও একটা দিন হয় না। আমাদের জীবনের প্রতিটা দিনই মাদার্স ডে।
  •  ন’মাস শিশুকে গর্ভে রেখে, আজীবন সব ঝড়-ঝাপটা থেকে আগলে রাখেন যিনি,ভালোবাসার সেই মানুষটির নাম মা।মা, আম্মা, মম, মাদার যে নামেই আপনি তাঁকে ডাকুন না কেন-অনুভূতিটা একই।
উপরে দেওয়া মাদারস ডে পোস্ট থেকে আপনি ক্যাপশন, স্ট্যাটাস, উক্তি, ছন্দ ও কবিতা গুলো কালেক্ট করে নিতে পারবেন। আমাদের আজকের এই পোস্ট থেকে আপনি আপনার প্রয়োজনীয় তথ্য পেয়ে যাবেন। তাহলে আর দেরি না করে আমাদের এই পোস্ট থেকে ক্যাপশন, ছন্দ, স্ট্যাটাস, উক্তি ও কবিতা গুলো ডাউনলোড করে নিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *