হানিফ পরিবহন বাসের কাউন্টার নাম্বার, টিকিট মূল্য ও অনলাইন টিকেট বুকিং সিস্টেম ২০২৩

হানিফ পরিবহন বাস টি ২০১১ সালের দিকে সর্বপ্রথম বাংলাদেশের যাত্রা শুরু করে থাকে। প্রতিনিয়ত হাজার হাজার মানুষ হানিফ পরিবহন বাসে যাতায়াত করে থাকে। হানিফ পরিবহন বাসে যাতায়াত করে প্রতিনিয়ত মানুষ তার নিজ নিজ গন্তব্যে পৌঁছে যাচ্ছে। হানিফ পরিবহন বাসে যাতায়াতের ক্ষেত্রে যাত্রীদের বিভিন্ন রকমের সুযোগ-সুবিধা দিয়ে থাকে। হানিফ পরিবহন বাস অত্যন্ত দ্রুত যাতায়াত করে থাকে। তাই অনেকে হানিফ পরিবহন বাস কে দ্রুতগামী বাস বলে থাকে। হানিফ পরিবহনে অনেক দূর দূরান্তের মানুষ যাতায়াত করে থাকে।

হানিফ পরিবহনের যাতায়াতকারী যাত্রীদের জন্য আমাদের আজকের এই পোস্টটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। সুপ্রিয়া পাঠক পাঠিকা আপনি কি হানিফ পরিবহনের যাতায়াত করতে ইচ্ছুক? আপনি যদি হানিফ পরিবহনের যাতায়াত করতে চান সেক্ষেত্রে আপনাকে প্রথমে হানিফ পরিবহন বাসের সময়সূচী, অনলাইন টিকেট কাউন্টার নাম্বার বাসের ভাড়া, এবং টিকেট বুকিং করার সিস্টেম সম্পর্কে জানতে হবে।

রাজধানী ঢাকা থেকে বাংলাদেশের বিভিন্ন রুটে হানিফ পরিবহন বাস যাতায়াত করে থাকে। হানিফ পরিবহন বাসের যাতায়াতে অনেক সুযোগ-সুবিধা রয়েছে। হানিফ পরিবহনে এসি এবং ননএসি উভয় বাসের ব্যবস্থা রয়েছে। আপনি আপনার পছন্দমত এসি এবং ননএসি ও বাসে যাতায়াত করতে পারবেন। হানিফ পরিবহন বাসাটি রাজধানী ঢাকা হতে প্রতিদিন লক্ষ লক্ষ মানুষের সেবা দিয়ে থাকে। বাংলাদেশের সমগ্র জেলার এবং উপজেলায় হানিফ পরিবহন বাসটি যাতায়াত করে থাকে।

আপনি যদি হানিফ পরিবহন বাসে অনলাইনের মাধ্যমে টিকেট কাটতে চায় সেক্ষেত্রে আপনি অনলাইনের মাধ্যমে টিকেট কাটতে পারবেন। অনেকেই হানিফ পরিবহনের ভ্রমণ করার জন্য হানিফ পরিবহনের বাসের অনলাইন টিকেট বুকিং সিস্টেম কাউন্টার নাম্বার বাসের ভাড়া এবং প্রয়োজনীয় সময়সূচী শোনার জন্য গুগলে অনুসন্ধান করে থাকেন। আপনাদের সুবিধার্থে আমাদের আজকের এই পোস্টটিতে থাকছে হানিফ পরিবহন সম্পর্কে বিস্তারিত তথ্য।

হানিফ পরিবহন রুট সমূহ ২০২৩

হানিফ পরিবহন বাস যাত্রীদের সুবিধার্থে বিভিন্ন জেলায় যাতায়াত করে থাকে। আপনি যদি হানিফ পরিবহনের যাতায়াত করতে চান সেক্ষেত্রে আপনাকে প্রথমে হানিফ পরিবহনের রুটসমূহ জেনে নিতে হবে। হানিফ পরিবহনের রুটসমূহ জানা না থাকলে আপনি আপনার গন্তব্যস্থলে কখনো হানিফ পরিবহনের মাধ্যমে পৌছাতে পারবেন না। হানিফ পরিবহন বাসাটি বিভিন্ন রুটে যাত্রীদের সেবা দিয়ে থাকে। হানিফ পরিবহন বাসাটি বাংলাদেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে যাতায়াত করে থাকে। নিচে আমার প্রিয় পাঠক পাঠিকাদের উদ্দেশ্যে হানিফ পরিবহন বাসের রুট সমূহ তুলে ধরা হলো।

  • চট্টগ্রাম
  • দিনাজপুর পঞ্চগর
  • জলঢাকা
  • ডিমলা
  • রংপুর
  • ভাউলাগঞ্জ
  • দেবিগঞ্জ
  • ডোমার

ইত্যাদি রুটে হানিফ পরিবহন বাসটি প্রতিনিয়ত হানিফ পরিবহনের যাত্রীদের সেবা প্রদান করে আসছে।

হানিফ পরিবহন বাসের ভাড়ার তালিকা ২০২৩

ভ্রমণের ক্ষেত্রে হানিফ পরিবহন বাস অত্যন্ত জনপ্রিয়। হানিফ পরিবহন বাসের যাতায়াতের ক্ষেত্রে আপনি অত্যন্ত নিরিবিলি পরিবেশ এবং পরিষ্কার পরিচ্ছন্ন ও সুন্দরভাবে যাতায়াত করতে পারবেন। হানিফ পরিবহন বাসটি যেহেতু বাংলাদেশের বিভিন্ন জেলায় যাতায়াত করে থাকে তাই বিভিন্ন জেলার ভাড়াটা ভিন্ন ভিন্ন হয়ে থাকে। আর কথা না বাড়িয়ে নিচে আপনাদের জন্য হানিফ পরিবহন বাসের নির্দিষ্ট ভাড়ার তালিকা তুলে ধরা হলো।

  • ঢাকা থেকে চট্টগ্রাম হানিফ পরিবহনের নন এসি বাসের ভাড়া ৪৪৩ টাকা, অপরদিকে ঢাকা থেকে চট্টগ্রামে হানিফ পরিবহনের এসি বাসের ভাড়া ৯০০ থেকে ১১০০ টাকা।
  • আপনি যদি হানিফ পরিবহনের ঢাকা থেকে কক্সবাজার এসি সিট এর মধ্যেমে যাতায়াত করতে চান সেক্ষেত্রে আপনার হানিফ পরিবহন বাসের টিকেট মূল্য হবে ১৪০০ টাকা (অর্থনীতি) আপনি যদি এক্সিকিউটিভ এসি সিট এর মাধ্যমে যাতায়াত করতে চান তাহলে আপনার টিকেট মূল্য হবে ২০০০ টাকা।
  • হানিফ পরিবহন বাসের ঢাকা থেকে রাজশাহী নন এসি সিটের ভাড়া ৪৫০ টাকা।
    ঢাকা থেকে রংপুর হানিফ পরিবহনে নন-এসি সিটের ভাড়া ৫০০ টাকা।
  • হানিফ পরিবহন ঢাকা টু নাটোর এর টিকেট মূল্য ৬০০ টাকা।
  • আপনি যদি হানিফ পরিবহন বাসের মাধ্যমে ঢাকা টু খুলনা যাতায়াত করতে চান সেক্ষেত্রে আপনার ঢাকা থেকে খুলনা হানিফ পরিবহন এসি বাসের টিকেট মূল্য ৫০০ টাকা।

হানিফ পরিবহন বাসের অনলাইন টিকেট বুকিং সিস্টেম ২০২৩

অনেকে আছেন হানিফ পরিবহন বাসের যাতায়াতের ক্ষেত্রে অনলাইনের মাধ্যমে টিকেট বুকিং করতে চান। যারা অনলাইনের মাধ্যমে হানিফ পরিবহনের টিকিট বুকিং করতে চান তাদের জন্য আমাদের আজকের এই পোস্টটি খুবই গুরুত্বপূর্ণ। হানিফ পরিবহনের টিকিট বুকিং সিস্টেম জানার জন্য অনেকেই গুগলে অনুসন্ধান করে থাকেন তাদের জন্য আমাদের আজকের এই ওয়েবসাইটে হানিফ পরিবহনে অনলাইনের মাধ্যমে টিকেট বুকিং সিস্টেম পদ্ধতি তুলে ধরা হলো। আমাদের আজকের এই পোস্টটিতে দেওয়া নিয়ম ফলো করে আপনি খুব সহজে হানিফ পরিবহনের অনলাইনের মাধ্যমে টিকেট বুকিং করতে পারবেন।

হানিফ পরিবহনের সকল জেলার টিকিট কাউন্টার নাম্বার ২০২৩

হানিফ পরিবহন পাঁচটি বাংলাদেশের ৬৮ জেলায় যাতায়াত করে থাকে। হানিফ পরিবহনের যেহেতু প্রতিনিয়ত লক্ষ লক্ষ মানুষ বিভিন্ন জেলা থেকে যাতায়াত করে থাকে তাই তাদের সুবিধার্থে আমাদের এই ওয়েবসাইটে হানিফ পরিবহনের সকল জেলার টিকেট কাউন্টার নাম্বার তুলে ধরা হলো। হানিফ পরিবহনের টিকিট কাউন্টার জানার জন্য অনেকে গুগলে অনুসন্ধান করে থাকবি। হানিফ পরিবহনে যাতায়াতকারী সময়ে বিভিন্ন সমস্যার সম্মুখীন হলে আমরা যাতে খুব সহজে হানিফ পরিবহনের কাউন্টার নাম্বারে ফোন দিয়ে যোগাযোগ করতে পারি তার জন্য আমাদের হানিফ পরিবহনের কাউন্টার নাম্বার জানা জরুরী। হানিফ পরিবহনের বাংলাদেশের বিভিন্ন জেলার টিকেট কাউন্টার নাম্বার নিচে দেওয়া হল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *