সেন্টমার্টিন পরিবহন বাস ভাড়া,সময়সূচী, কাউন্টার নাম্বার ও রুট সমূহ ২০২৩

বর্তমান সময়ে সেন্টমার্টিন পরিবহন বাস টি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে। সেন্টমার্টিন পরিবহন বাস যাত্রীদের যাতায়াতের ক্ষেত্রে বিভিন্ন রকমের সেবা প্রদান করছে। সেন্টমার্টিন পরিবহনে যাতায়াতের ক্ষেত্রে অবশ্যই আপনাকে সেন্টমার্টিন পরিবহন বাসটি সম্পর্কে প্রথমে জানতে হবে। রাজধানী ঢাকা থেকে সেন্টমার্টিন পরিবহন বাংলাদেশের বেশ কয়েকটি জায়গায় যাতায়াত করে থাকে। আপনি যদি সেন্টমার্টিন পরিবহন এর নতুন যাত্রী হয়ে থাকেন সেক্ষেত্রে আপনাকে প্রথমে সেন্টমার্টিন পরিবহন এর সময়সূচী, কাউন্টার নাম্বার এবং রুটসমূহ জেনে নিতে হবে। আপনি যদি সেন্টমাটিন পরিবহনের যাতায়াত করতে চান কিন্তু সেন্টমার্টিন পরিবহন সম্পর্কে কোন তথ্য জানেন না সেক্ষেত্রে আপনি কখনো সেন্টমার্টিন পরিবহন যাতায়াত করতে পারবেন না। বাসে যাতায়াত করা অনেকটাই সহজ।

কিন্তু আপনি যদি বাসে যাতায়াতের ক্ষেত্রে যে বাসে যাতায়াত করতে চান সেই বাস সম্পর্কে না জানেন সেক্ষেত্রে আপনার বাসে যাতায়াত অনেকটাই কঠিন হয়ে পড়বে। তাই আপনি যদি সেন্টমার্টিন পরিবহন বাসে যাতায়াত করতে চান সেক্ষেত্রে আপনার সেন্টমার্টিন পরিবহন সম্পর্কে সকল তথ্য জেনে যাতায়াত করতে হবে। সেন্টমার্টিন পরিবহন বাস টি দেখতে অত্যান্ত ঝকঝকে এবং পরিষ্কার পরিচ্ছন্ন। সেন্টমার্টিন পরিবহন বাস চট্টগ্রাম থেকে সেন্টমার্টিন রুটে যাতায়াত করে থাকে। সেন্টমার্টিন পরিবহন বাসটিতে যাত্রীদের সুবিধার্থে এসি এবং ননএসি অবস্থায় রয়েছে। আপনি আপনার ইচ্ছামত এসি এবং ননএসি দুই ভাবে যাতায়াত করতে পারবেন।

দূর-দূরান্তে ভ্রমণের ক্ষেত্রে সেন্টমার্টিন পরিবহন বাসটি অত্যন্ত জনপ্রিয়। সেন্টমার্টিন পরিবহন যাত্রীদের কাছে অন্যতম হয়ে উঠেছে বিদায় সেন্টমার্টিন পরিবহন এর যাতায়াতের ক্ষেত্রে সিট পাওয়া অনেক কষ্টকর হয়ে উঠে। সেন্ট মার্টিন পরিবহনের বাসে যাতায়াতের ক্ষেত্রে আপনি অগ্রিম টিকিট বুকিং করে রাখতে পারবেন। সেন্ট মার্টিন পরিবহনে আপনি আপনার পছন্দমত অনলাইন এবং অফলাইন দুটোর মাধ্যমেই টিকেট বুকিং করতে পারবেন। সেন্টমার্টিন পরিবহন যাতায়াতের ক্ষেত্রে পাচ বছরের ওপরে যে সকল বাচ্চা যাতায়াত করবে তাদের ভাড়া নেওয়া হয়ে থাকে। নিচে সেন্টমার্টিন পরিবহন সম্পর্কে আরও বিস্তারিত তথ্য তুলে ধরা হলো।

সেন্টমার্টিন পরিবহন এর রুট সমূহ ২০২৩

সেন্টমার্টিন পরিবহনের যারা নতুন যাতায়াত করতে চান তাদের জন্য সেন্টমার্টিন পরিবহন রুট সমূহ জেনে নেওয়া খুবই গুরুত্বপূর্ণ। অনেকেই গুগলে অনুসন্ধান করে থাকেন সেন্টমার্টিন এর যাতায়াতের সকল তথ্য জানার জন্য । সেন্টমার্টিন পরিবহন এর সকল যাত্রীদের জন্য সবথেকে উপকারী হচ্ছে প্রথমে আপনাকে সেন্টমার্টিনের রুটসমূহ জেনে নিতে হবে কেননা সেন্টমার্টিন পরিবহন বাসটি কোন কোন রোডে যাতায়াত করে সেটি আপনাদের জেনে সেন্টমার্টিন পরিবহন যাতায়াত করতে হবে ।

  • ঢাকা থেকে টেকনাফ
  • ঢাকা থেকে কক্সবাজার
  • কক্সবাজার থেকে টেকনাফ
  • ঢাকা থেকে বান্দরবান
  • খাগড়াছড়ি থেকে ঢাকা
  • ঢাকা থেকে রাঙ্গামাটি
  • রাঙ্গামাটি থেকে ঢাকা
  • ঢাকা থেকে চট্টগ্রাম

সেন্টমার্টিন পরিবহন বাসের ভাড়ার তালিকা ২০২৩

সেন্টমার্টিন পরিবহন বাসটি অত্যন্ত বিলাসবহুল হবার পরও সেন্টমার্টিন পরিবহন বাস ভাড়ার তালিকা খুবই সীমিত রাখা হয়ে থাকে। সেন্টমার্টিন পরিবহনে ভাড়া সীমিত রাখা হয়ে থাকে বিধায় মানুষের যাতায়াতের ক্ষেত্রে অনেকটা সুবিধা হয়। এছাড়াও সেন্টমার্টিন পরিবহন বাসের যাত্রীদের প্রয়োজনীয় সুযোগ সুবিধার কথা চিন্তা করেও ভাড়া সীমিত রাখার ব্যবস্থা করে থাকে।

সেন্টমার্টিন পরিবহন এর যাতায়াতকারী সকলের যাত্রীদের কথা বিবেচনা করে আমি আমাদের এই ওয়েবসাইটে সেন্টমার্টিন পরিবহন বাস ভাড়ার তালিকা তুলে ধরলাম। এতে করে আপনি খুব সহজেই সেন্টমার্টিন পরিবহন এর সকল রুটের ভাড়ার তালিকা জেনে নিতে পারবেন। সেন্ট মার্টিন পরিবহনের যেহেতু এসি এবং ননএসি ব্যবস্থা রয়েছে তাই সেন্টমার্টিন পরিবহন এর বিভিন্ন জায়গার ভাড়ার তালিকা ভিন্ন ভিন্ন হয়ে থাকে।

  • ঢাকা থেকে কক্সবাজার আপনি যদি এসি সিট এর মাধ্যমে সেন্টমার্টিন পরিবহন এর যাতায়াত করতে চান সেক্ষেত্রে আপনার টিকেট মূল্য হবে ১৪০০ থেকে ২০০০, আপনি যদি নন এসি সিট এর মাধ্যমে যাতায়াত করতে চান ঢাকা থেকে কক্সবাজার তাহলে আপনার টিকেট মূল্য হবে ৮০০ থেকে ৯০০ টাকা।
  • ঢাকা থেকে চট্টগ্রাম সেন্টমার্টিন পরিবহন এসি সিট এর ভাড়া ৮৫০ থেকে ১৩০০ টাকা। ঢাকা থেকে চট্টগ্রাম সেন্টমার্টিন পরিবহন এসি সিট এর ভাড়া ৫০০ থেকে ৬০০ টাকা।
    সেন্টমার্টিন পরিবহন ঢাকা থেকে টেকনাফ এসি সিটে যাতায়াতকারী যাত্রীদের জন্য টিকেট মূল্য হবে ১৬০০ থেকে ২০০০ টাকা। অপরদিকে আপনি যদি নন এসি সিট এর মাধ্যমে যাতায়াত করতে চায় সেক্ষেত্রে আপনার টিকেট মূল্য হবে ৯০০ থেকে ১০০০ টাকা।
  • চট্টগ্রাম থেকে টেকনাফ এবং টেকনাফ থেকে চট্টগ্রাম এসি সিটের বাস ভাড়া ৭০০ থেকে ৮০০ টাকা।
  • কক্সবাজার থেকে চট্টগ্রাম এবং চট্টগ্রাম থেকে কক্সবাজার সেন্টমার্টিন পরিবহন টিকেট মূল্য ৬৫০ থেকে ৭৫০ টাকা।
  • ঢাকা থেকে রাঙ্গামাটি এসি সিট এর টিকেট মূল্য ৯০০ থেকে ১১০০ টাকা।

সেন্টমার্টিন পরিবহন বাসের সময়সূচী ২০২৩

সুপ্রিয় পাঠক পাঠিকা, আজকের নিবন্ধনে আমি আপনাদের জন্য আলোচনা করব সেন্টমার্টিন পরিবহন বাসের সময়সূচী সম্পর্কে সকল তথ্য। অনেকেই সেন্টমাটিন পরিবহন বাসে যাতায়াত করতে চান। সেন্টমার্টিন পরিবহন বাসের যাতায়াতের ক্ষেত্রে আপনাকে সেন্টমার্টিন পরিবহন বাসের সময়সূচী সম্পর্কে অবগত হতে হবে।

সেন্টমার্টিন পরিবহন বাসের নির্দিষ্ট সময়সূচী না জানলে আপনি কোন ভাবে সেন্টমার্টিন পরিবহন এর মাধ্যমে নির্দিষ্ট গন্তব্যস্থলে পৌঁছাতে পারবেন না। সেন্টমার্টিন পরিবহন বাস অনেক দ্রুত যাতায়াত করে থাকে । আপনি আপনার নির্দিষ্ট সময়ের তুলনায় অনেক তাড়াতাড়ি আপনার গন্তব্যস্থলে পৌঁছে যেতে পারবেন। সেন্টমার্টিন পরিবহন ভ্রমণকারী যাত্রীদের সুবিধার্থে সেন্টমার্টিন পরিবহন এর সময়সূচী উল্লেখ করা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *