শামীম এন্টারপ্রাইজ অনলাইন টিকেট মূল্য, টিকিট কাউন্টার, নাম্বার ও বিস্তারিত ২০২৩

শামীম এন্টারপ্রাইজ বাসটি ময়মনসিং, কুমিল্লা, খুলনা, চিটাগাং, টাঙ্গাইল, রাজশাহী, গাজীপুর, চিটাগাং ও ঠাকুরগাঁ এবং কি বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে যাতায়াত করে থাকে। শামীম এন্টারপ্রাইজ যাতায়াত করার জন্য অনেকেই গুগলের শামীম এন্টারপ্রাইজ এর অনলাইন টিকেট মূল্য, কাউন্টার নাম্বার, এবং কি বিস্তারিত তথ্য জানার জন্য গুগলে সার্চ করে থাকেন। তাই আজকে আমার প্রিয় পাঠকদের জন্য আমি আমাদের এই ওয়েবসাইটে শামীম এন্টারপ্রাইজ এর অনলাইন অনলাইন টিকেট মূল্য, কাউন্টার নাম্বার ও বিস্তারিত তথ্য তুলে ধরব। এতে করে আপনারা খুব সহজেই শামীম এন্টারপ্রাইজ সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে আপনি শামীম এন্টারপ্রাইজ খুব সহজে যাতায়াত করতে পারবেন।

শামীম এন্টারপ্রাইজ যাত্রীদের ভ্রমণের সময় বিভিন্ন রকমের সেবা প্রদান করে যাত্রীদের কাছে খুবই জনপ্রিয় হয়ে উঠেছে। শামীম এন্টারপ্রাইজ বাসটিতে এসি এবং ননএসি উভয় ব্যবস্থা রয়েছে। আপনি চাইলে এসি বাসে এবং কি নন এসি বাসে যাতায়াত করতে পারবেন। শামীম এন্টারপ্রাইজ বাস অনলাইনের মাধ্যমে টিকেট কাটার সুযোগ রয়েছে। আপনি চাইলে খুব সহজেই আমাদের ওয়েবসাইটে দেওয়া নিয়মগুলো মেনে অনলাইনের মাধ্যমে শামীম এন্টারপ্রাইজ বাসের টিকেট বুকিং করতে পারবেন। বাংলাদেশের সাতটি জেলায় শামীম এন্টারপ্রাইজ বাস টিকেট কাউন্টার রয়েছে।

এমনকি সাতটি জেলায় বাস যাত্রীদের সুবিধা প্রদান করে থাকে। অভিজ্ঞ ড্রাইভার দ্বারা শামীম এন্টারপ্রাইজ এর বাস চালানো হয়ে থাকে। শামীম এন্টারপ্রাইজ বাসটি খুব দ্রুত চলে যার ফলে আপনি খুব সহজেই আপনার গন্তব্য স্থলে অতি তাড়াতাড়ি পৌঁছে যেতে পারবে । আপনি যদি খুব সহজে এবং নিরাপদে যাতায়াত করতে চান তাহলে আপনি শামীম এন্টারপ্রাইজ বাস টি বেছে নিতে পারেন। সুপ্রিয় পাঠক পাঠিকা, আপনারা যারা অনলাইনে শামীম এন্টারপ্রাইজ বাস এর বিভিন্ন তথ্য সম্পর্কে জানার জন্য সার্চ করেন তাদের জন্য আমি নিচে শামীম এন্টারপ্রাইজ বাস এর বিস্তারিত তথ্য তুলে ধরব।

শামীম এন্টারপ্রাইজ বাসের টিকেট মূল্য ২০২৩

আপনি যদি শামীম এন্টারপ্রাইজ বাসের টিকেট মূল্য জানার জন্য আমাদের এই ওয়েবসাইটে এসে থাকেন তাহলে আপনার জন্য আমাদের আজকের এই পোস্টটি অত্যান্ত গুরুত্বপূর্ণ কেননা আমাদের আজকের এই পোস্টটিতে থাকছে শামীম এন্টারপ্রাইজ বাসের টিকেট মূল্য সম্পর্কে বিস্তারিত তথ্য। শামীম এন্টারপ্রাইজ বাসটি অত্যন্ত দ্রুত যাতায়াত করে থাকে।

শামীম এন্টারপ্রাইজ বাসটি যেহেতু বিভিন্ন রুটে এবং কি দূরে জায়গায় ভ্রমণ করে থাকে তাই যাত্রীদের সুবিধার্থে শামীম এন্টারপ্রাইজ এর বাসের ভাড়া খুবই সীমিত রাখা হয়ে থাকে। স্টুডেন্ট থেকে শুরু করে প্রতিটা শ্রেণীর মানুষের শামীম এন্টারপ্রাইজ বাসে যাতায়াত করে থাকে। আপনি যদি শামীম এন্টারপ্রাইজ যাতায়াত করতে চান তাহলে আপনি আমাদের এই ওয়েবসাইটে দেওয়া নিয়ম ফলো করে আপনি খুব সহজে শামীম এন্টারপ্রাইজ বাসে ভ্রমণ করতে পারবেন।

শামীম এন্টারপ্রাইজ বাসের কাউন্টার নাম্বার ২০২৩

শামীম এন্টারপ্রাইজ এর যাতায়াতকারী নতুন ও পুরাতন যাত্রীদের সুবিধার্থে আমরা আমাদের এই ওয়েবসাইটে শামীম এন্টারপ্রাইজ বাসের কাউন্টার নাম্বার দিয়ে দেবো। এতে করে আপনি শামীম এন্টারপ্রাইজ বাসে যাতায়াত কালীন সময়ে বিভিন্ন সমস্যার সম্মুখীন হয়ে থাকেন তাহলে আপনি খুব সহজেই শামীম এন্টারপ্রাইজ বাসের টিকেট কাউন্টার নাম্বারে ফোন দিয়ে আপনার সমস্যা সমাধান করে নিতে পারবেন।

শামীম এন্টারপ্রাইজ এর সকল জেলার যাত্রীদের সুবিধার্থে আমাদের এই ওয়েবসাইটে আপনাদের জন্য থাকছে শামীম এন্টারপ্রাইজ বাস এর সকল কাউন্টারের নাম্বার ঠিকানা ও মোবাইল নাম্বার। আপনি আমাদের এই ওয়েবসাইট থেকে প্রয়োজনীয় তথ্য অনুসরন করে খুব সহজেই শামীম এন্টারপ্রাইজ বাসে যাতায়াত করতে পারবেন।

  1. ব্রিজের মোড়, বিহারী ক্যাম্প কাউন্টার, ফোনঃ 01921-438280.
  2. নেত্রকোনা কাউন্টার, নেত্রকোনা জেলা, ফোনঃ 01861-659345.
  3. মুক্তগাছা কাউন্টার, ময়মনসিংহ জেলা, ফোনঃ 01717-066713, 01676-294473.
  4. ত্রিশাল কাউন্টার, হক টেলিকম, ময়মনসিংহ জেলা, ফোনঃ 01915-464748, 01919-000180.
  5. ভালুকা, পত্রিকা বিতান কাউন্টার, ময়মনসিংহ জেলা, ফোনঃ 01712-343452.
  6. শেরপুর কাউন্টার, পোস্টের অফিসের সামনে, শেরপুর জেলা, ফোনঃ 01861-659347.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *