রোমান্টিক ইমোশনাল স্ট্যাটাস ও ক্যাপশন। ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস ২০২৩

মানুষ মাত্রই ইমোশনাল। হ্যাঁ প্রতিটি মানুষেরই মনের ভেতর কিছু ইমোশনাল ব্যক্তিত্ব রয়েছে। তাই আজকে আমি সকলের জন্য ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস গুলো তুলে ধরব। আমাদের এই ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস গুলো আপনার অনেক ভালো লাগবে। অনেক সময় মানুষের কথায় এবং কি নিজের সাথে ঘটে যাওয়া কিছু কাজের জন্য ইমোশনাল হয়ে পড়ি। তাই আমাদের মনের কষ্ট এবং ইমোশনাল ভাব কে দূর করার জন্য আমাদের এই ওয়েবসাইটটি আপনাকে সাহায্য করে থাকবে।

আপনি যদি আপনার ইমোশনাল ভাবটি ফেসবুক সামাজিক যোগাযোগ মাধ্যমে ফুটিয়ে তুলতে চান তাহলে আমাদের এই ওয়েবসাইটে রয়েছে আপনার জন্য ইমোশনাল বেশ কিছু স্ট্যাটাস ও ক্যাপশন। যে স্ট্যাটাস ও ক্যাপশন গুলোর মাধ্যমে আপনি আপনার ইমোশনাল গুলো ফেসবুকে সকলের মাঝে শেয়ার করে তুলতে পারবেন। আমাদের জীবনে চলার পথে আমরা অনেক সময় ছোট বড় বিভিন্ন রকম সমস্যার সম্মুখীন হয়ে থাকি।

যে সমস্যা গুলো আমাদের জীবনে অনেক কষ্ট বয়ে নিয়ে আসে। আর সেই কষ্ট গুলোর জন্য আপনি যদি ইমোশনাল হয়ে থাকেন তাহলে আমাদের এই ওয়েবসাইটে রয়েছে আপনার জন্য ইমোশনাল বেশ কিছু ফেসবুক স্ট্যাটাস ও ক্যাপশন। আর কথা না বাড়ি আপনার জন্য ইমোশনাল ফেসবুক ও ক্যাপশন স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো।

ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস

ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস

মানুষ সব সময় বেশ কিছু কারণে ইমোশনাল হয়ে পড়ে। তাই আপনি যদি আপনার মনের কষ্টকে কমানোর জন্য এবং কি আপনার ইমোশনাল গুলোকে ফুটিয়ে তুলতে ফেসবুকে বিভিন্ন রকম ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস গুলো তুলে ধরতে চান। তাহলে আমাদের এই ওয়েবসাইটটি আপনাকে ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস গুলো দিয়ে সাহায্য করবে। এই ওয়েবসাইটে আপনাদের জন্য রয়েছে বেশ কিছু ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস। নিচে ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস গুলো তুলে ধরা হলো।

আমার কষ্টগুলো কেউ কখনো দেখতে চায় না। মনের অজান্তে চোখের কোনে যে কষ্টের নোনা জল চলে আসে তা আড়াল করে রাখতে রাখতে গোটা জীবন পার হয়ে গেল। বাকিটা জীবন এভাবে সকলের কাছ থেকে আড়াল হয়ে কাটাতে চাই।

  • পরিস্থিতির শিকার হয়ে মানুষ এরপর যে শিক্ষা পায় তা সারা জীবন মনে রাখে। এবং এই শিক্ষাকে জীবনে ধারণ করে বাকিটা পথ পার করে দেয়। আর এই দ্বিতীয় বার করা হয় না।
  • বাইরের কষ্ট তো সকলেই দেখে সবার চোখেই পড়ে। কিন্তু ভিতরে যে কষ্ট থাকে যা মানুষকে আস্তে আস্তে চিরতরে শেষ করে দেয়, সেই কষ্টকে মানুষ কখনোই চোখে দেখে না। যা একান্তই নিজের ব্যক্তিগত হয়ে থাকে।

ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস

  • ছোট্ট জীবনে কষ্ট পেতে পেতে কষ্টের পাহাড় হয়ে গেছে, এ জীবনে বেঁচে থাকার ইচ্ছেটাই যেন মরে গেছে। তবু সকলের কথা ভেবে এ ধরনের বুকে আজও বেঁচে আছি মরার মত হয়ে।
  • আমি খারাপ হতে পারি কিন্তু কখনো কারো সাথে বেইমানি করিনি। বেইমান মানুষের চোখে সবাই প্রিয় হয়ে উঠতে পারে যা আমি নিজের চোখে দেখেছি।
  • মন ভাঙ্গা কতটা যে কষ্টের সেটা এই পৃথিবীতে কেউ জানে না!!!! তার মন ভাঙ্গে সেই বলতে পারে এই কষ্টটা কতটা এ ছাড়া কেউ উপলব্ধি করতে পারে না।।।
  • কোনও মানষই চায়না কাউকে ভুলে যেতে…..,,,,, কিন্তু সময় ভুলিয়ে দেয়………কোনও মানষই চায়না কাউকে হারিয়ে ফেলতে………..,,,, কিন্তু ভাগ্য তাকে ছিনিয়ে নেয়।

রোমান্টিক ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস

আজকে নিবন্ধনে আমি আলোচনা করব রোমান্টিক ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস নিয়ে। যারা কাপল তাদের জন্য আজকের রোমান্টিক ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস গুলো খুবই প্রয়োজন। আমরা অনেক সময়ে প্রিয়জনদের সাথে কথা বলার সময় কষ্ট পেয়ে থাকি। যার কারণে ইমোশনাল হয়ে পড়ি। সেজন্যই আজকে রোমান্টিক ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস গুলো তুলে ধরবো যাতে আপনি আপনার ইমোশন গুলোকে অপর পক্ষের মানুষের মাঝে তুলে ধরতে পারেন।
আমার এই কষ্টগুলোকে উপলব্ধি করতে পারবে না,,,,,, তাই আজকে আমি আমার কষ্টগুলোকে বলার মত কোন মানুষ খুঁজে পাচ্ছি না!!!

  • আমি বারবার ব্যর্থ হয়ে গেলাম,, সবি চেষ্টা যেন বৃথা হয়ে গেল,,, তাই আর জীবনে বেঁচে থাকার কোন মানে রইল না।।

ইমোশনাল ফেসবুক স্ট্যাটাস

  • আমাদের জীবনটা বড়ই অদ্ভুত কেননা আমাদের সাথে যা ঘটে তা কখনো কাম্য নয়।। জীবনে বেঁচে থাকার জন্য অনেক লড়াই করে যেতে হয়, তাইতো জীবনটা সব সময় যুদ্ধের মতো মনে হয়।
  • ছোট ছিলাম ভালোই ছিলাম, কেন যে বড় হলাম!! আজকের এই কষ্টগুলো বড় না হলে হয়তো চোখের সামনে চলে আসতো না।
  • আজকে আমার ভাগ্য আমার সাথে এক নির্মম খেলা খেলছে। যার কারণে তোমাকে আজ আমি পেলাম না। সারা জীবনের জন্য নিঃস্ব হয়ে গেলাম।। একি ছিল আমার ভাগ্যের নির্মম পরিহাস!!
  • এ জীবনটা ভালো মানুষের জন্য বড়ই কঠিন। খারাপ মানুষের জন্য খুবই সুন্দর এবং বেইমানদের জন্য জীবনের পথ চলা সুন্দর এবং সহজ।
  • কোন মানুষকে ছেড়ে থাকা অনেক কষ্টের! কিন্তু,,,,, তার চেয়েও অনেক অনেক গুন বেশি কষ্টের হলো- সে আসবেনা জেনেও তার জন্য অপেক্ষা করা। ।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *