রাজিব পরিবহন অনলাইন টিকেট কাউন্টার, ভাড়ার তালিকা, ও রুটসমূহ ২০২৩

সুপ্রিয় পাঠক পাঠিকা, আপনি কি রাজিব পরিবহনের যাতায়াত করার জন্য রাজিব পরিবহনের অনলাইন টিকেট কাউন্টার নাম্বার ভাড়ার তালিকা ও রুট সমূহ জানার জন্য গুগলে অনুসন্ধান করছেন? আপনি যদি রাজিব পরিবহনে যাতায়াত করার জন্য গুগলের রাজিব পরিবহন অনলাইন টিকেট কাউন্টার নাম্বার, ভাড়ার তালিকা ও রুটসমূহ জানার জন্য অনুসন্ধান করে থাকেন তাহলে আমাদের আজকের এই পোষ্ট টি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের আজকের এই পোস্টের মাধ্যমে আপনি রাজিব পরিবহন সম্পর্কে সকল অজানা তথ্য জানতে পারবেন। রাজিব পরিবহন বাসটি বাংলাদেশের বিভিন্ন জেলায় বিভিন্ন অঞ্চলে যাতায়াত করে থাকে। রাজিব পরিবহনের যাতায়াতের মাধ্যমে আপনি অনেক সুযোগ-সুবিধা ভোগ করতে পারবেন। অনেকেই আছেন বাসে যাতায়াত করতে পছন্দ করেন।

বাসে যাতায়াত করা অনেকটাই সহজ। তবে আপনি যে বাসে যাতায়াত করবেন সেই বাসের সঠিক তথ্য না জানতে পারলে আপনার জন্য বাসে যাতায়াত অনেকটা কঠিন হয়ে পড়বে। তাই আপনার রাজিব পরিবহনের যাতায়াত কে সহজ করে দেওয়ার জন্য আমাদের এই ওয়েবসাইটে রাজিব পরিবহন সম্পর্কে সকল তথ্য দেওয়া হয়েছে আমাদের এই ওয়েবসাইটটি ফলো করে আপনি যদি রাজিব পরিবহনের যাতায়াত করেন সেক্ষেত্রে আপনার যাতায়াতের সময় কোন সমস্যার সম্মুখীন হতে হবে না। অনেকে আছেন অনলাইনের মাধ্যমে বাসের টিকেট বুকিং করতে চান কিন্তু টিকেট বুকিং করার নির্দিষ্ট নিয়ম জানেন না বিধায় এয়ার টিকেট বুকিং করতে পারেননা অনলাইনের মাধ্যমে।

তাদের জন্য আমাদের এই পোস্টটি খুবই কার্যকরী আমাদের এই পোস্টের মাধ্যমে আপনি অনলাইনের মাধ্যমে রাজিব পরিবহনের টিকিট বুকিং করতে পারবেন। রাজিব পরিবহন বাস ঢাকা থেকে নিয়মিত রংপুর খুলনা এবং কি রাজশাহীর উঠে যাতায়াত করে থাকে। এছাড়াও রাজিব পরিবহনের যাতায়াতের ক্ষেত্রে আপনি এসি এবং ননএসি উভয় ভাবে যাতায়াত করতে পারবেন। নিচে রাজিব পরিবহন সম্পর্কে আরও বিস্তারিত তথ্য দেওয়া হল।

রাজিব পরিবহন বাসের রুট সমূহ ২০২৩

রাজিব পরিবহন বাসের মাধ্যমে প্রতিনিয়ত বাংলাদেশের লক্ষ লক্ষ মানুষের যাতায়াত করছে। রাজিব পরিবহন বাংলাদেশের বিভিন্ন রুটে যাতায়াত করে থাকে। রাজিব পরিবহন যাতায়াতের ক্ষেত্রে যাত্রীদের বিভিন্ন রকমের সুযোগ-সুবিধা প্রদান করে যাত্রীদের কাছে অন্যতম হয়ে উঠেছে। রাজিব পরিবহনে যারা নতুন যাতায়াত করতে চান সেই সব নতুন যাত্রীদের জন্য রাজিব পরিবহনের বাসের রুট সমূহ তুলে ধরা হলো। নিজে দেওয়া রুটগুলোতে রাজিব পরিবহন বাসটি প্রতিনিয়ত যাতায়াত করে থাকে।

  • ঢাকা থেকে দিনাজপুর
  • ঢাকা থেকে পঞ্চগড়
  • ঢাকা থেকে ঠাকুরগাঁ
  • ঢাকা থেকে রংপুর
  • ঢাকা থেকে কুড়িগ্রাম
  • ঢাকা থেকে নীলফামারী
  • ঢাকা থেকে বগুড়া
  • ঢাকা থেকে সৈয়দপুর
  • ঢাকা থেকে গাইবান্ধা

রাজিব পরিবহন বাসের ভাড়ার তালিকা ২০২৩

রাজিব পরিবহন বাসে যাতায়াত করার জন্য অবশ্যই রাজিব পরিবহন বাসের ভাড়া সম্পর্কে জেনে নিতে হবে। রাজিব পরিবহন বাসের এসি এবং ননএসি উভয় ব্যবস্থা রয়েছ। তাই রাজিব পরিবহন বাস এর এসি এবং ননএসি সিটের ভাড়া ভিন্ন ভিন্ন হবে। রাজিব পরিবহন বাসটি বাংলাদেশের যেসব অঞ্চলে যাতায়াত করে তাদের প্রত্যেকটি ভাড়ার তালিকা তুলে ধরা হলো।

রাজিব পরিবহনের মাধ্যমে আপনি রংপুর থেকে বগুড়া ভ্রমণ করতে চাইলে সাধারণ সিটের টিকেট মূল্য ৪০০ টাকা এবং চেয়ার কোচ এর মাধ্যমে যাতায়াত করলে তার টিকিট মূল্য হবে ৫০০ টাকা। সৈয়দপুর থেকে বগুড়া সাধারণ সিটের ভাড়া ৪৫০ টাকা এবং চেয়ার কোচ এর ভাড়া ৫৫০ টাকা। রাজিব পরিবহনে গাইবান্ধা থেকে ভ্রমণ করতে চাইলে সাধারণত সিটের টিকেট মূল্য ৩৮০ টাকা এবং চেয়ার কোচ এর টিকেট মূল্য ৪৫০ টাকা। আপনি যদি চট্টগ্রাম থেকে রাজিব পরিবহন এর মাধ্যমে যাতায়াত করতে চান তাহলে আপনার সাধারন সিটি টিকেট মূল্য দিতে হবে ৪৫০ টাকা, এবং চেয়ার কোচ এর টিকেট মূল্য ৬০০ টাকা।

রাজিব পরিবহনের সকল জেলার কাউন্টার নাম্বার ২০২৩

রাজিব পরিবহন বাসটি যাতায়াতের ক্ষেত্রে যাত্রীদের সেবা প্রদান করে যাত্রীদের কাছে বেশ সাড়া পেয়েছে। রাজিব পরিবহনে যাতায়াতের ক্ষেত্রে আপনি অনলাইনের মাধ্যমে টিকেট বুকিং করতে পারবেন। আর আপনি যদি অনলাইনের মাধ্যমে টিকেট বুকিং করতে চান তাহলে আপনাকে রাজিব পরিবহন জেলার কাউন্টার নাম্বার সম্পর্কে জানতে হবে। রাজিব পরিবহনের কাউন্টার নাম্বার না জানলে আপনি রাজিব পরিবহনের অনলাইনের মাধ্যমে টিকেট বুকিং করতে পারবেন না। এছাড়াও আপনি রাজিব পরিবহন বাসে যাতায়াতের ক্ষেত্রে বিভিন্ন সমস্যা সমাধানের জন্য রাজিব পরিবহন বাসের কাউন্টার নাম্বার সাথে রাখতে হবে। নিচে রাজিব পরিবহন এর সকল জেলার কাউন্টার নাম্বার তুলে ধরা হলো।

মেলান্দহা কাউন্টার নম্বর এবং ঠিকানা:

  • ফোন: ০১৭১১৫১৮১২২
  • জামালপুর, মেলান্দহ, জামালপুর

জামালপুর সদর কাউন্টার নম্বর ও ঠিকানা

  • ফোন: ০১৭১৬১৫২৯৪৮
  • জামালপুর, জামালপুর সদর, জামালপুর

Guthaiel কাউন্টার নম্বর এবং ঠিকানা

  • ফোন: ০১৭১২০৬০১৪৬
  • জামালপুর, গুঠাইল, জামালপুর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *