রাঙ্গামাটি টু ঢাকা বাসের সময়সূচী,ভাড়ার তালিকা, কাউন্টার নাম্বার ও বিস্তারিত ২০২৩

সুপ্রিয় পাঠক পাঠিকা, আসসালামু আলাইকুম সবাইকে। আশা করি সবাই ভালো আছেন। আমি ও আল্লাহর তালার অশেষ রহমতে অনেক ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে আলোচনা করব ঢাকা থেকে রাঙ্গামাটি বাসের সময়সূচী সম্পর্কে। অনেকেই আছেন ঢাকা থেকে রাঙ্গামাটি বাস এর মাধ্যমে ভ্রমণ করে থাকেন। রাঙ্গামাটি থেকে ঢাকা বেশ দূরত্বে অবস্থিত। ঢাকা থেকে রাঙ্গামাটি যাতায়াতের দূরত্ব প্রায় ৩০৬ কিলোমিটার। ঢাকা থেকে রাঙ্গামাটি বেশ কয়েকটি বাস প্রতিনিয়ত ছাত্রীদের যাতায়াতের সার্ভিস দিচ্ছে। আপনি যদি ঢাকা থেকে রাঙ্গামাটি বাস এর মাধ্যমে ভ্রমণ ভ্রমণ করার জন্য ঢাকা থেকে রাঙ্গামাটি বাস সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে আমাদের এই ওয়েবসাইটে এসে থাকেন তাহলে আমাদের আজকের এই পোষ্ট টি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ।

আমাদের এই পোষ্টের মাধ্যমে আপনি ঢাকা থেকে রাঙ্গামাটি ভ্রমণকারী সকল বাস সম্পর্কে জানতে পারবেন। ঢাকা থেকে রাঙ্গামাটি আপনি এসি এবং ননএসি দুইভাবে ভ্রমণ করতে পারবেন। এছাড়াও অনেকে ঢাকা থেকে রাঙ্গামাটি ভ্রমণের জন্য অনলাইনের মাধ্যমে টিকেট বুকিং করতে চান। তারা অনলাইনের মাধ্যমে ঢাকা থেকে রাঙ্গামাটি সকল বাসের টিকেট বুকিং করতে পারবেন। বাসের টিকেট বুকিং করার জন্য নির্দিষ্ট বাসের কাউন্টার নাম্বার প্রয়োজন আমাদের এই ওয়েবসাইটে ঢাকা থেকে রাঙ্গামাটির নির্দিষ্ট সকল বাসের কাউন্টার নাম্বার পেয়ে যাবেন।

বাসের মাধ্যমে মানুষ এক প্রান্ত থেকে অন্য প্রান্তে খুব সহজেই ভ্রমণ করছে। রাঙ্গামাটি থেকে ঢাকা যাতায়াতের জন্য বাস কম্পানি বেশ কয়েকটি বাস তাদের প্রয়োজনীয় সার্ভিস দিয়ে থাকে। অনেকে আছেন রাঙামাটির ঢাকা-বান্দরবান এবং খাগড়াছড়ি যাতায়াতের জন্য বাসের সম্পর্কে জানতে গুগলের অনুসন্ধান করে থাকেন। তারা আমাদের ওয়েবসাইট থেকে প্রতিনিয়ত যাতায়াতকারী রাঙ্গামাটি থেকে ঢাকা বাস সম্পর্কিত তথ্য পেয়ে যাবেন। আজকে আমাদের এই ওয়েবসাইটে রাঙামাটি থেকে ঢাকা যাতায়াতকারী সকল বাসের ভাড়ার তালিকা, কাউন্টার নাম্বার, প্রয়োজনীয় সুযোগ-সুবিধা, বাসের সময়সূচী সকল বিষয়ে আপনাদের মাঝে আলোচনা করব।

ঢাকা থেকে রাঙ্গামাটি যাতায়াতকারী যাত্রীদের জন্য বিভিন্ন কোম্পানির বাস তার নিজস্ব সার্ভিস প্রদান করে। বাস এর মাধ্যমে খুব সহজেই নিজ গন্তব্যে পৌঁছাতে পারবেন আপনি বাস সম্পর্কিত বিস্তারিত তথ্য জেনে। এখন শুধু দেশে নয় দেশের বাইরেও বাসের মাধ্যমে যাতায়াতের সুযোগ সুবিধা রয়েছে। বাসের যাতায়াত সহজ করার জন্য আপনাকে বাসে যাতায়াত এর প্রয়োজনীয় নিয়ম কারণ জেনে যাতায়াত করতে হবে। আমাদের এই ওয়েবসাইট থেকে সকল তথ্য জেনে আপনি যদি বাসের মাধ্যমে ভ্রমণ করতে চান তাহলে আপনার যাতায়াত সুন্দর এবং সহজ হয়ে উঠবে।

রাঙামাটি থেকে ঢাকা যাতায়াতকারী বাস ২০২৩

ঢাকা থেকে রাঙ্গামাটি যাতায়াতকারী অনেক বাস রয়েছে। আপনি যদি ঢাকা থেকে রাঙ্গামাটি এসি বাসের মাধ্যমে যাতায়াত করতে চান তাহলে আপনি এসি বাসের মাধ্যমে খুব সহজে আমাদের ওয়েবসাইট থেকে বাসের নাম জেনে যাতায়াত করতে পারবেন। এ ছাড়াও অনেকে ঢাকা থেকে রাঙ্গামাটি এবং রাঙ্গামাটি থেকে ঢাকা নন এসি বাস এর মাধ্যমে যাতায়াত করেন তারা নন এসি বাস এর মাধ্যমে যাতায়াত করতে পারবেন। নিচে ঢাকা থেকে রাঙ্গামাটি যাতায়াতকারী বাস গুলোর নাম উল্লেখ করা হলো।

রাঙামাটি থেকে ঢাকা বাসের সময়সূচী ২০২৩

বাসে যাতায়াত করা খুবই সহজ। তবে বাসে যাতায়াতের ক্ষেত্রে আমাদের মাথায় রাখতে হবে কখন কোন সময় কোন বাসটি বাস স্টেশনে এসে পৌঁছায়। আমরা যদি বাস কখন স্টেশনে এসে পৌঁছায় সেই সময়টা মনে রেখে যাতায়াত করি তাহলে বাসে ভ্রমন খুবই সহজ ও সুন্দর হয়ে উঠবে। এবং চিন্তা মুক্ত ভাবে বাসের মাধ্যমে দূর-দূরান্তে ভ্রমণ করতে পারব।

  • হানিফ এন্টারপ্রাইজ ঢাকা থেকে রাঙ্গামাটির উদ্দেশ্যে রওনা দেয় সকাল ৭:৩০ মিনিটে এবং রাঙ্গামাটি এসে পৌঁছায় রাত ৯:১৫ মিনিটে।
  • শ্যামলী পরিবহন বাস ঢাকা থেকে রাঙ্গামাটির উদ্দেশ্যে রওনা দেয় সকাল ৭:৩০ মিনিটে এবং রাঙ্গামাটি এসে শ্যামলী পরিবহন বাসটি পৌঁছায় রাত ৯:১৫ মিনিটে।
  • এস আলম পরিবহন ঢাকা থেকে রাঙ্গামাটির উদ্দেশ্যে রওনা দেই ৭:৩০ মিনিটে এবং রাঙ্গামাটি এসে এস আলম পরিবহন টি পৌছায় রাত ৯:১৫ মিনিটে।
  • অন্যান্য সেবা পরিবহন ঢাকা থেকে রাঙ্গামাটির উদ্দেশ্যে রওনা দেয় প্রতিদিন সকাল ৭:৩০ মিনিটে এবং রাঙ্গামাটি এসে অন্যান্য সেবা পরিবহনটি পৌঁছায় ৯:১৫ মিনিটে।

রাঙ্গামাটি থেকে ঢাকা বাসের ভাড়ার তালিকা ২০২৩

রাঙ্গামাটি থেকে ঢাকা যাতায়াতকারী অনেকগুলো বাস রয়েছে। ঢাকা থেকে রাঙ্গামাটি যাতায়াতকারী বাসগুলোর ভাড়া তালিকা সম্পর্কে আজকে আলোচনা করব। অনেকেই আছেন রাঙ্গামাটি থেকে ঢাকা যাতায়াতকারী বাসের ভাড়ার তালিকা জানার জন্য অনুসন্ধান করেন। নিচে আপনাদের জন্য ঢাকা থেকে রাঙ্গামাটি বাসের ভাড়া তালিকা উল্লেখ করা হল।

  • ঢাকা থেকে রাঙ্গামাটি সেন্টমার্টিন পরিবহন এসি বাসের ভাড়া ১৫০০ টাকা।
  • ঢাকা থেকে রাঙ্গামাটি ডলফিন পরিবহন এসি বাসের ভাড়া ৯৫০ টাকা এবং নন এসি বাসের ভাড়া ৬০০ টাকা।
  • শ্যামলী পরিবহন ঢাকা থেকে রাঙ্গামাটি নন এসি বাসের ভাড়া ৬২০ টাকা।
  • ঢাকা থেকে রাঙ্গামাটি এনা পরিবহন নন এসি বাসের ভাড়া ৬২০ টাকা।
  • হানিফ এন্টারপ্রাইজ ঢাকা থেকে রাঙ্গামাটি এসি বাসের ভাড়া ৯৪০ টাকা এবং নন এসি বাসের ভাড়া ৬২০ টাকা।
  • শ্যামলী এন আর ট্রাভেলস পরিবহনের এসি বাসের ভাড়া ১৫০০ টাকা এবং নন এসি বাসের ভাড়া ৬২০ টাকা।
  • এস আলম পরিবহনের ঢাকা থেকে রাঙ্গামাটি নন এসি বাসের ভাড়া ৬২০ টাকা।

রাঙামাটি থেকে ঢাকা বাসের কাউন্টার নাম্বার ২০২৩

রাঙ্গামাটি থেকে ঢাকা যাতায়াতকারী যাত্রীদের জন্য রাঙামাটি থেকে ঢাকা প্রত্যেকটি বাসের টিকিট কাউন্টার সম্পর্কে জেনে রাখা ভালো। রাঙামাটি থেকে ঢাকা যেকোনো বাসে আপনি যদি অনলাইনে মাধ্যমে টিকিট বুকিং করতে চান তাহলে আপনার বাসের কাউন্টার নাম্বার প্রয়োজন হবে তাই অনলাইনে টিকেট বুকিং করার জন্য টিকেট বুকিং করার জন্য এবং প্রয়োজনীয় সুযোগ সুবিধার কথা চিন্তা করে ঢাকা থেকে রাঙ্গামাটি বাস টিকিট কাউন্টার নাম্বার জেনে নিতে হবে। নিচে ঢাকা থেকে রাঙ্গামাটি এবং রাঙ্গামাটি থেকে ঢাকা যাতায়াতকারী প্রত্যেকটি বাসের টিকিট কাউন্টার নাম্বার দেওয়া হল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *