রংপুর থেকে লালমনিরহাট ট্রেনের সময়সূচী, ভাড়ার তালিকা ও বিরতি স্টেশন ২০২৩

সম্মানিত পাঠক পাঠিকা, আশা করি সকলেই ভাল আছেন। আমি ও আল্লাহর অশেষ রহমতে অনেক ভাল আছি। আজকে আমি আপনাদের জন্য নিয়ে এসেছি আরেকটি নতুন পোস্ট। আর আজকের এই পোস্টের মাধ্যমে আপনি রংপুর থেকে লালমনিরহাট ট্রেনে যাতায়াত করার জন্য আপনি রংপুর থেকে মনির হাট ট্রেনের ভাড়ার তালিকা, বিরতি স্টেশন ও সময়সূচী সম্পর্কে জানতে পারবেন। রংপুর থেকে লালমনিরহাট প্রতিনিয়ত চারটি ট্রেন যাতায়াত করে থাকে। ট্রেন ভ্রমণের ক্ষেত্রে যাত্রীদের বিশেষভাবে ভালো সার্ভিস প্রদান করে থাকে। ভ্রমণ করার জন্য ট্রেন অত্যন্ত উপযোগী যানবাহন।

দূর দূরান্তে ট্রেনের মাধ্যমে ভ্রমণ করলে আপনার কখনোই ভ্রমণের সময় খারাপ লাগবে না। আপনি ট্রেনের কয়েকটি আসনের মাধ্যমে ভ্রমণ করতে পারবেন। ট্রেনে ভ্রমণের ক্ষেত্রে সবথেকে সুবিধাজনক ব্যাপার হচ্ছে আপনি ট্রেনের অনেকগুলো আসন থেকে যেকোনো একটি আসন বাছাই করে যাতায়াত করতে পারবেন। আপনাদের ট্রেন ভ্রমণ যাতে খুব সুন্দর হয় সেজন্য আমাদের এই ওয়েবসাইটটি প্রতিনিয়ত আপনাদের জন্য সুযোগ সুবিধা প্রদান করবে। নিজের রংপুর থেকে লালমনিরহাট ট্রেনের যাতায়াত করার বিস্তারিত সুযোগ সুবিধা সম্পর্কে আলোচনা করা হলো।

রংপুর থেকে লালমনিরহাট যাতায়াতকারী ট্রেন সমূহ ২০২৩

রংপুর থেকে লালমনিরহাট প্রতিনিয়ত ৪ টি ট্রেন যাতায়াত করে থাকে। আপনি যদি ঢাকা থেকে লালমনিরহাট যাতায়াতকারী যাত্রী হয়ে থাকেন তাহলে আপনার জন্য ঢাকা থেকে লালমনিরহাট যাতায়াতকারী প্রত্যেকটির ট্রেন সম্পর্কে আগেই জেনে নিতে হবে। নিচে রংপুর থেকে লালমনিরহাট যাতায়াত কারী ট্রেনসমূহ নাম উল্লেখ করা হলো।

  • রংপুর কমিউটার -১
  • রংপুর কমিউটার -২
  • পদ্মরাগ এক্সপ্রেস
  • বগুড়া এক্সপ্রেস

রংপুর টু লালমনিরহাট ট্রেনের সময়সূচী ২০২৩

রংপুর থেকে লালমনিরহাট যারা ট্রেনের মাধ্যমে ভ্রমণ করতে পছন্দ করেন তাদের জন্য রংপুর থেকে লালমনিরহাট ট্রেনের সময়সূচী সম্পর্কে আলোচনা করব। রংপুর থেকে লালমনিরহাট ট্রেনে ভ্রমণের ক্ষেত্রে আপনি প্রাকৃতিক ও গ্রাম্য পরিবেশ উপভোগ করতে পারবেন। আপনি যদি শহরে বসবাস করে থাকেন তাহলে আপনার জন্য ট্রেনের এই মনমুগ্ধকর পরিবেশ ট্রেন ভ্রমণ আরো সুন্দর করে তুলবে। ট্রেন ভ্রমণের ক্ষেত্রে ট্রেনে নির্দিষ্ট সময়সূচী জেনে নেওয়া প্রয়োজন। প্রতিদিন অসংখ্য মানুষ ট্রেনের মাধ্যমে রংপুর থেকে লালমনিরহাট যাতায়াত করছে।

দিনাজপুর ও পার্বতীপুর হতে লালমনিরহাট ডাউন ট্রেন সমূহ 2023

ক্রঃনং
পরিবহনেরনাম
গাড়ী নং
প্রারম্ভিক যাত্রারস্থান
গন্তব্য ষ্টেশন
ছাড়ারসময়
পৌছানোরসম্ভাব্যসময়
১।
লালমনি কমিউটার
৬৪ ডাউন
পার্বতীপুর
লালমনিরহাট
সকাল ৫.৩০ মি:
সকাল ৭.৪০ মি:
২।
দিনাজপুর কমিউটার
৬২ ডাউন
দিনাজপুর
লালমনিরহাট
সকাল ১০.৪০ মি:
দুপুর ২.১০ মি:
৩।
লোকাল
৪৬২ ডাউন
পার্বতীপুর
লালমনিরহাট
বিকাল ৩.৫০ মি:
বিকাল ৬.৪০ মি:
৪।
ডেমু স্পেশাল
ডেমু স্পেশাল
পার্বতীপুর
লালমনিরহাট
সকাল ৯.০০ মি:
সকাল ১১.০০ মি

রংপুর থেকে লালমনিরহাট ট্রেনের ভাড়ার তালিকা ২০২৩

রংপুর থেকে লালমনিরহাট ট্রেনের ভাড়া সম্পর্কে বিস্তারিত জানানোর জন্য আমাদের আজকের এই পোস্টটি করা হয়েছে। রংপুর থেকে লালমনিরহাট যারা ট্রেনের মাধ্যমে ভ্রমণ করতে চান তারা রংপুর থেকে লালমনিরহাট ট্রেনের ভাড়া সম্পর্কে জানতে গুগলে অনুসন্ধান করে থাকেন। তাদের জন্যই মূলত আজকের এই পোস্টটি করা হয়েছে। রংপুর থেকে লালমনিরহাট ট্রেনে আপনার টিকেট কাউন্টারে গিয়ে ট্রেনের টিকিট কাটতে হবে। আমাদের আজকের পোস্টটি মাধ্যমে আপনি রংপুর থেকে লালমনিরহাট ভ্রমণ করার জন্য সকল তথ্য পেয়ে যাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *