যশোর থেকে ঢাকা বিমানের টিকেট মূল্য ও সময়সূচী ২০২৩

যশোর থেকে ঢাকা যাতায়াতের জন্য অনেক যানবাহন রয়েছে। অনেকেই আছেন যারা যশোর থেকে ঢাকা বিমানের মাধ্যমে যাতায়াত করে থাকেন। যারা বিলাসবহুল ভাবে যাতায়াত করতে পছন্দ করেন তারাই শুধুমাত্র যশোর থেকে ঢাকা বিমানের মাধ্যমে যাতায়াত করেন। যশোর থেকে ঢাকার দূরত্ব অনেক বেশি। বিমানের মাধ্যমে যশোর থেকে ঢাকা ভ্রমণ করলে সময় অনেক কম লাগে। যারা বিমানের মাধ্যমে যাতায়াত করেন তারা অতি দ্রুত নিজ গন্তব্যস্থলে পৌঁছে যায়। বিমানে ভ্রমণে অনেক সুযোগ-সুবিধা রয়েছে। ঢাকা থেকে যশোর বিমান এর মাধ্যমে ভ্রমণ করার জন্য বাংলাদেশের পশ্চিমাঞ্চলে যশোর বিমানবন্দর রয়েছে। ঢাকা থেকে যশোর যাতায়াতের জন্য বেশ কয়েকটি বিমান রয়েছে।

ঢাকা থেকে যশোর সড়ক পথে যাতায়াত করতে ১০ থেকে ১২ ঘন্টা সময় লাগে। আর আপনি যদি বিমানের মাধ্যমে আকাশপথে ভ্রমণ করে থাকেন তাহলে আপনার ঢাকা থেকে যশোর ভ্রমণের জন্য সময় লাগবে ৪০ মিনিট। ৪০ মিনিটের মধ্যে আপনি আপনার নিজ গন্তব্যস্থলে ঢাকা থেকে যশোর এবং যশোর থেকে ঢাকা পৌঁছাতে পারবেন। অনেকে আছেন বিমানে ভ্রমণ করতে চান কিন্তু বিমানের ভ্রমণের ক্ষেত্রে প্রয়োজনীয় নিয়মাবলী জানেন না। তাই বিমানের মাধ্যমে ভ্রমণ করতে পারেন না।

আমাদের ওয়েবসাইটে আজকে যশোর থেকে ঢাকা বিমানে ভ্রমণ কারী সকল নতুন ও পুরাতন যাত্রীদের সুবিধার্থে যশোর থেকে ঢাকা বিমানের সমস্ত তথ্য অর্থাৎ ঢাকা থেকে যশোর বিমানের সময়সূচী, অনলাইন টিকেট মূল্য, সম্পর্কে বিস্তারিত তথ্য আলোচনা করব। এতে করে আপনার ঢাকা থেকে যশোর বিমানে ভ্রমণ খুব সহজ হয়ে উঠবে। আকাশ পথে যাতায়াতের অনুভূতি অন্যরকম। বিমানে ভ্রমণ খুবই নিরাপদ। অত্যন্ত রোমান্সকর পরিবেশের মাধ্যমে আপনি বিমানের মাধ্যমে ভ্রমণ করতে পারবেন। অনেকে আছেন বিমানে ভ্রমণ করার জন্য টিকেট বুকিং সিস্টেম জানতে গুগলে অনুসন্ধান করেন তারা আমাদের আজকের পোস্টের মাধ্যমে ঢাকা থেকে যশোর ভ্রমণ করার জন্য বিমানের টিকেট বুকিং সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

ঢাকা থেকে যশোর বিমানের টিকিট মূল্য ২০২৩

ঢাকা থেকে যশোর মোট ভ্রমণের জন্য তিনটি বিমান রয়েছে। আপনি আপনার পছন্দমত তিনটি বিমানের মধ্যে যেকোনো একটিতে প্রমাণ করতে পারবেন। ঢাকা থেকে যশোর বিমানের টিকেট মূল্য সম্পর্কের এখন আপনাদের মাঝে বিস্তারিত আলোচনা করব। সব সময় বিমানের টিকেট ক্রয় এবং সীমিত থাকে। ঈদের সময় অনেকে রাস্তায় জ্যাম থাকার কারণে বিমানের মাধ্যমে ভ্রমণ করে থাকেন। তাই ঈদের সময় বিমানের টিকেট মূল্য আগের তুলনায় কিছুটা বেশি হয়ে থাকে। এছাড়া সব সময় বিমানের টিকেট মূল্য একই হয়ে থাকে। ঢাকা থেকে যশোর যাতায়াতের জন্য বিমানের জনপ্রতি সর্বোচ্চ এবং সর্বনিম্ন ভাড়ার তালিকা আপনাদের জন্য অচেনা উল্লেখ করা হলো।

  • ইউএস-বাংলা এয়ারলাইন্স যাতায়াতের জন্য যশোর থেকে ঢাকা বিমানের জনপ্রতি সর্বনিম্ন ভাড়া (লিমিটেড অফার) ২৭০০ টাকা এবং সর্বোচ্চ জনপ্রতি ভাড়া (রেগুলার) ৫৬০০ টাকা।
  • বিমান বাংলাদেশ এয়ারলাইন্স যশোর থেকে ঢাকা বিমানের ভ্রমণের জন্য জনপ্রতি সর্বনিম্ন টিকেট মূল্য (সুপার সুপার) ২৯০০ টাকা এবং সর্বোচ্চ জনপ্রতি টিকেট মূল্য (ইকোনমিক স্পেশাল) ৭০০০ টাকা।
  • নভোএয়ার বিমানের যশোর থেকে ঢাকা যাতায়াতের জন্য জনপ্রতি সর্বনিম্ন টিকেট মূল্য (স্পেশাল প্রমো) ৩০০০ টাকা এবং সর্বোচ্চ জনপ্রতি টিকেট মূল্য (ফ্লেক্সিবল) ৭১০০ টাকা।

ঢাকা থেকে যশোর বিমানের ফ্লাইট সময়সূচী ২০২৩

ঢাকা থেকে যশোর বিমানে যাতায়াত কারী নতুন এবং পুরাতন যাত্রীদের জন্য ঢাকা থেকে যশোর বিমানের ফ্লাইট সমূহ তাদের এই ওয়েবসাইটের মাধ্যমে তুলে ধরা হলো। ঢাকা থেকে যশোর তিনটি বিমানের ফ্লাইট সমূহ আমাদের ওয়েবসাইটের মাধ্যমে জানতে পারবেন। নিচে ঢাকা থেকে যশোর বিমানের ফ্লাইটে সময়সূচি টেবিল প্রকারে উল্লেখ করা হলো।

ফ্লাইট

ঢাকা ছাড়ে

Jessore Reache

দিন

ইউএস বাংলা

07:45 am

08:30 am

প্রতিদিন

নভোএয়ার

07:45 am

08:25 am

প্রতিদিন

বাংলাদেশ বিমান

08:15 am

09:15 am

প্রতিদিন

নভোএয়ার

08:55 am

09:35 am

প্রতিদিন

নভোএয়ার

সকাল 10.00 টা

সকাল ১০:৪০

প্রতিদিন

ইউএস বাংলা

সকাল 11.00 টা

11:45 am

প্রতিদিন

নভোএয়ার

11:10 am

11:50 am

প্রতিদিন

নভোএয়ার

01:30 pm

02:10 pm

প্রতিদিন

ইউএস বাংলা

01:45 pm

02:30 pm

প্রতিদিন

নভোএয়ার

02:40 pm

03:20 pm

প্রতিদিন

ইউএস বাংলা

04:05 pm

বিকাল 04:50

প্রতিদিন

নভোএয়ার

04:10 pm

বিকাল 04:50

প্রতিদিন

নভোএয়ার

বিকাল 05:20

06:00 pm

প্রতিদিন

বাংলাদেশ বিমান

05:45 pm

06:45 pm

প্রতিদিন

ইউএস বাংলা

05:45 pm

06:30 pm

প্রতিদিন

নভোএয়ার

06:20 pm

07:00 pm

প্রতিদিন

ইউএস বাংলা

07:00 pm

07:45 pm

প্রতিদিন

নভোএয়ার

07:30 pm

08:10 pm

প্রতিদিন

নভোএয়ার

08:00 pm

08:40 pm

প্রতিদিন

ইউএস বাংলা

08:10 pm

08:55 pm

প্রতিদিন

নভোএয়ার

রাত 09:10

09:50 pm

প্রতিদিন

ঢাকা থেকে যশোর বিমানের টিকেট কাটার নিয়ম ২০২৩

ঢাকা থেকে যশোর অনেক দূরত্বে অবস্থিত। ঢাকা থেকে তুষার অন্যান্য যানবাহনে যাতায়াতের ক্ষেত্রে অনেক সময় লেগে যায়। ঢাকা থেকে যানবাহন বিমানের মাধ্যমে টিকেট বুকিং করার নিয়ম সম্পর্কে আজকের নিবন্ধনে আলোচনা করব। অভ্যন্তরীণ বিমানে ভ্রমণের সময় পাসপোর্ট এর প্রয়োজন হয় না। শুধু জাতীয় পরিচয় পত্র সাথে থাকলেই হয়। বিমানের অফিস থেকে ঢাকা থেকে যশোর ভ্রমণের জন্য আপনার পছন্দমত বিমানের টিকেট সংগ্রহ করে নিতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *