মিতালী এক্সপ্রেস ট্রেনের ভাড়া সময়সূচী অনলাইন টিকেট ও বিস্তারিত ২০২৩

সম্মানিত পাঠক পাঠিকা,আমাদের আজকে নিবন্ধনে আপনাদের জন্য থাকছে মিতালি এক্সপ্রেস ট্রেনের ভাড়া, সময়সূচী, অনলাইন টিকেট এবং বিস্তারিত তথ্য। আপনি যদি মিতালি এক্সপ্রেস ট্রেনে যাতায়াত করতে চান তাহলে আপনাকে প্রথমেই মিতালি এক্সপ্রেস ট্রেন ভাড়া, সময়সূচী, অনলাইন টিকেট এবং বিস্তারিত তথ্য সম্পর্কে জানতে হবে। অনেকে google-এ মিতালী এক্সপ্রেস ট্রেন সম্পর্কে জানার জন্য সার্চ করে থাকেন। তাই আজকে আমি আমাদের প্রিয় পাঠক পাঠিকাদের মিতালি এক্সপ্রেস ট্রেন সম্পর্কে সকল তথ্য তুলে ধরবে এতে করে মিতালি এক্সপ্রেস ট্রেনের নতুন যাত্রীরা খুব সহজে এক্সপ্রেস ট্রেনে ভ্রমণ করতে পারবে। মিতালি এক্সপ্রেস একটি আন্তঃনগর ট্রেন।

অত্যন্ত নিরাপদে ভ্রমণ করার জন্য মানুষ ট্রেনে যাতায়াত করে থাকে। ট্রেনের যাতায়াত করলে সুন্দর এবং মনোরম পরিবেশ পাওয়া যায় এবং যাতায়াতের ক্ষেত্রে অনেকটা আরামদায়ক। মিতালি এক্সপ্রেস ট্রেনটি একটি আন্তর্জাতিক রুটে চলাচল করে থাকে। মিতালি এক্সপ্রেস ট্রেনটি বাংলাদেশ থেকে ভারতের জলপাইগুড়ি স্টেশন পর্যন্ত যাতায়াত করে থাকে। ভারত ও বাংলাদেশ দুটি দেশের যাত্রীরাই মিতালি এক্সপ্রেস ট্রেনে যাতায়াত করে থাকে। মিতালি এক্সপ্রেস ট্রেনে আপনি যদি বাংলাদেশ থেকে ভারত এবং ভারত থেকে বাংলাদেশ ভ্রমন করতে চান তাহলে আপনার প্রয়োজনীয় কাগজপত্র সাথে রাখতে হবে।

মিতালি এক্সপ্রেস ট্রেনটি বাংলাদেশ বিমানবন্দর থেকে যাতায়াত শুরু করে। যাত্রীদের সুবিধার্থে মিতালী এক্সপ্রেস ট্রেনটি প্রতিদিন নির্দিষ্ট রুটে যাতায়াত করে থাকে। বাংলাদেশ ও ভারত দুই দেশের যোগাযোগের ক্ষেত্রে মিতালী এক্সপ্রেস ট্রেনটি বিশাল বড় ভূমিকা পালন করছে। মিতালি এক্সপ্রেস ট্রেনটি কে অনেকে বিমানের সাথে তুলনা করে থাকে।

মিতালি এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ২০২৩

মিতালী এক্সপ্রেস ট্রেন যেহেতু ভারত-বাংলাদেশ দুটি দেশে চলাচল করে থাকে তাই ভারত ও বাংলাদেশের যাত্রীদের জন্য মিতালী এক্সপ্রেস ট্রেনের সময়সূচী জানা অত্যন্ত গুরুত্বপূর্ণ। মিতালি এক্সপ্রেস ট্রেনটি ভারত থেকে বাংলাদেশ এবং বাংলাদেশ থেকে ভারত চলাচল করে সপ্তাহে চারদিন। মিতালি এক্সপ্রেস ট্রেনের যাত্রীদের জন্য এখন আমাদের এই ওয়েবসাইটে মিতালী এক্সপ্রেস ট্রেনে বাংলাদেশ থেকে ভারতের জলপাইগুড়ি ট্রেনের সময়সূচি জানিয়ে দেওয়া হবে।

রাত ৯ টা ৫ মিনিটে ঢাকা থেকে জলপাইগুড়ির উদ্দেশে মিতালী এক্সপ্রেস ট্রেনটি রওনা দেয়। জলপাইগুড়ি পৌঁছায় সকাল ৫ টা ৭ মিনিটে। অনুরূপভাবে মিতালী এক্সপ্রেস ট্রেনটি জলপাইগুড়ি থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয় দুপুর ১২ টা ১০ মিনিটে। ঢাকায় এসে পৌঁছায় রাত ১০ টা ৩০ মিনিটে।

মিতালি এক্সপ্রেস ট্রেনের টিকেট মূল্য ২০২৩

মিতার এক্সপ্রেস ট্রেনটি যেহেতু ভারত এবং বাংলাদেশের উভয় দেশই যাতায়াত করে থাকে তাই মিতালি এক্সপ্রেস ট্রেনের টিকেট মূল্য খুবই সীমিত। মিতালি এক্সপ্রেস ট্রেনে যাতায়াতের জন্য আপনি অনলাইন এবং অফলাইন দুটির মাধ্যমেই টিকেট কাটতে পারবেন। মিতালি এক্সপ্রেস ট্রেনে কেবিন এর ব্যবস্থা রয়েছে। এছাড়াও আপনি এসি এবং ননএসি অভয় ভাবে যাতায়াত করতে পারবেন। মিতালি এক্সপ্রেস ট্রেনে যেহেতু এসি এবং কেবিনের ব্যবস্থা রয়েছে তাই মিতালি এক্সপ্রেস ট্রেনের যাত্রীদের জন্য মিতালি এক্সপ্রেস ট্রেনের ভাড়া ২০৮০ টাকা।

সম্মানিত পাঠক পাঠিকা, আপনারা যারা মিতালি এক্সপ্রেস ট্রেনে যাতায়াত করতে চান তাদের সুবিধার্থে আমি মিতালী এক্সপ্রেস ট্রেন সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরেছি। মিতালী এক্সপ্রেস ট্রেন ভারত এবং বাংলাদেশ দুটি দেশের যাত্রীদের বিভিন্নভাবে সুবিধা প্রদান করে আসছে। মিতালী এক্সপ্রেস ট্রেন ভারত এবং বাংলাদেশের যাতায়াতের রাস্তা কে অনেক সহজ করে দিয়েছে। এক্সপ্রেস ট্রেন সম্পর্কে যারা জানতে চান তারা আমাদের এই ওয়েবসাইটে গিয়ে মিতালী এক্সপ্রেস ট্রেনের বিস্তারিত তথ্য জেনে আপনি মিতালি এক্সপ্রেস ট্রেনে যাতায়াত করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *