বৃষ্টি নিয়ে রোমান্টিক ফেসবুক স্ট্যাটাস, ক্যাপশন ও কবিতা

আমি আপনাদের মাঝে বৃষ্টি নিয়ে রোমান্টিক ফেসবুক স্ট্যাটাস এবং কবিতা গুলো উল্লেখ করব। অনেকেই আছেন বৃষ্টি পছন্দ করে থাকেন। বৃষ্টি চলাকালীন প্রতিটা সময় সুন্দর এবং মনমুগ্ধকর। তাই আপনি যদি বৃষ্টি নিয়ে রোমান্টিক ফেসবুক স্ট্যাটাস, ক্যাপশন এবং কবিতা গুলো ফেসবুকে তুলে ধরার জন্য অনুসন্ধান করে থাকেন তাহলে আমাদের এই ওয়েবসাইটটির আপনাকে বৃষ্টি নিয়ে রোমান্টিক ফেসবুক স্ট্যাটাস, ক্যাপশন গুলো দিয়ে সাহায্য করবে।

বৃষ্টির রিমঝিম শব্দ প্রতিটি মানুষের মনে এই রোমাঞ্চকর অনুভূতি তৈরি করে থাকে। অনেকেই আছেন বৃষ্টি চলাকালীন প্রতিটা মুহূর্ত ভোগ করতে চান। বৃষ্টির সময় মানুষের মনে নানা রকমের অনুভূতি তৈরি হয়ে থাকে। তাই বৃষ্টি যাদের ভালো লাগে তাদের নিয়ে শুধুমাত্র বৃষ্টি নিয়ে রোমান্টিক ফেসবুক স্ট্যাটাস, ক্যাপশন তুলে ধরব।

বৃষ্টি নিয়ে রোমান্টিক ফেসবুক স্ট্যাটাস

বৃষ্টি চলাকালীন সময়ে মানুষের মনে নানা রকম অনুভূতি সৃষ্টি হয়ে থাকে। বৃষ্টি মানুষের জীবনে স্বস্তি এনে দেয়। অনেক সময় বৃষ্টির কারণে মানুষের ঘুম ভালো হয়। বৃষ্টির পরে ঠান্ডা এর আবহাওয়া মানুষের মনকে নাড়া দিয়ে যায়। তাই যারা বৃষ্টিকে ভালোবেসে বৃষ্টি নিয়ে রোমান্টিক ফেসবুক স্ট্যাটাস গুলো তুলে ধরতে চান তাদের জন্য নিচে থাকছে বৃষ্টি নিয়ে রোমান্টিক ফেসবুক স্ট্যাটাস।

বৃষ্টি নিয়ে রোমান্টিক ফেসবুক স্ট্যাটাস

  • খোলা জানালায় বৃষ্টি টিপটি পানি পড়ার শব্দ সকলের মনকে নাড়া দিয়ে যায়। বৃষ্টির সাথে সাথে মনটাও যেন উৎফুল্ল হয়ে ওঠে।
  • ক্ষুদ্র ক্ষুদ্র বৃষ্টির কণা, আর জ্বালানার পাশে মাটির কাপে চায়ের মুগ্ধতা সকলের মনকে সুন্দর করে তুলে, এক পশলা বৃষ্টি জীবনের মুগ্ধতাকে ছড়িয়ে দিতে পারে।
  • এই কাঠফাটা রৌদ্রে চিরচেনা বৃষ্টিকে কোনভাবেই যায়না মিস করা, বৃষ্টি ঠিকই নামবে সকলের জীবনকে সুন্দর ও মনোমুগ্ধতা ছড়িয়ে দিতে।
  • বৃষ্টির ক্ষুদ্র ক্ষুদ্র বিন্দুই পাথরে গর্ত করে তোলে, কিন্তু তা তার ক্ষিপ্রতার জন্য নয়; বরং অনবরত পতনের ফলে।

বৃষ্টি নিয়ে কবিতা

সম্মানিত পাঠক, আপনি কি বৃষ্টি নিয়ে কবিতাগুলো অনুসন্ধান করছেন? আপনি যদি বৃষ্টি নিয়ে কবিতাগুলো অনুসন্ধান করে থাকে তাহলে আমাদের এই ওয়েবসাইটে আপনার জন্য রয়েছে বৃষ্টি নিয়ে সুন্দর সুন্দর কবিতা। তাই আর দেরি না করে আমাদের এই ওয়েবসাইট থেকে বৃষ্টির সুন্দর সুন্দর কবিতা গুলো কালেক্ট করে নিন। নিচে বৃষ্টি নিয়ে কবিতা উল্লেখ করা হলো।

নীল আকাশ মেঘলা হলো
নামবে হয়ত বৃষ্টি
আমার কথা পড়লে মনে
জানালায় রেখো দৃষ্টি

তাই তো বার বার
মনভোলানো সুর বাঁজে কানে,
বৃষ্টির ধারায় বসে থাকি আনমনে
ভেবে যায় তুমি আসবে বলে
অপেক্ষার শত প্রহর গুনে গুনে

বৃষ্টিতে একসাথে ভিজেছি
মৃদু বাতাসে তোমাকে ভেবেছি,
তবুও পাশে ছিলেনা তুমি
তাই নিরবতায় আমি কেঁদেছি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *