বড় ভাইকে নিয়ে ঈদের উক্তি, স্ট্যাটাস, শুভেচ্ছা ও ক্যাপশন ২০২৩

আজকে নিবন্ধনে আপনাদের মাঝে আমি আলোচনা করব বড় ভাইকে নিয়ে ঈদের উক্তি, স্ট্যাটাস, শুভেচ্ছা, ও ক্যাপশন,। আমাদের সকলের মাথার ওপরে ছাদের মত বড় ভাই অবস্থান করে থাকে। তাই বড় ভাইকে নিয়ে হাজারো আলোচনা করে শেষ করা যাবেনা। সেজন্যই আজকে আমি সকলের মাঝে বড় ভাইকে ঈদের শুভেচ্ছা জানিয়ে উক্তি, স্ট্যাটাস, ক্যাপশন, ছন্দ ও কবিতাগুলো আলোচনা করব।

আপনি যদি আপনার বড় ভাইকে ঈদের শুভেচ্ছা জানাতে চান তাহলে আমাদের এই ওয়েবসাইটটি আপনাকে বড় ভাইকে নিয়ে ঈদের উক্তি, স্ট্যাটাস, ক্যাপশন, ছন্দ ও কবিতা গুলো দিয়ে সাহায্য করবে। মা-বাবার পরে বড় মায়ের স্থান। তাই বড় ভাইকে নিয়ে আজকে আমাদের এই ওয়েবসাইটে স্পেশাল উক্তি, স্ট্যাটাস, ক্যাপশন, ছন্দ গুলো আলোচনা করা হবে। তাহলে আর কথা না বাড়িয়ে নিজে বড় ভাইকে নিয়ে উঠতে স্ট্যাটাস, ক্যাপশন, ছন্দ গুলো উল্লেখ করা হলো।

বড় ভাইকে নিয়ে ঈদের স্ট্যাটাস

প্রতিটি পরিবারের মা-বাবার পরে বড় ভাই পরিবারের ছায়ার মত সকলের জন্য কাজ করে থাকে। তাই আমাদের সকলের ঊর্ধ্বে বড় ভাইয়ের স্থান। বড় ভাইকে নিয়ে হাজারো আলোচনা করলে শেষ করা যাবে না। তবুও ঈদের পবিত্র দিনে বড় ভাইকে শুভেচ্ছা না জানালেই নয়। তাই নিজে সকলের জন্য বড় ভাইকে নিয়ে বিশেষ বিশেষ কিছু ঈদের ফেসবুকে স্ট্যাটাস তুলে ধরব।

  • প্রিয় ভাই, আমার তুমি সকলের জন্য তোমার নিজের সবকিছু ত্যাগ করে পরিবার-পরিজন ছেড়ে আমাদের জন্য দূরে ঈদ করছো, তাই তোমাকে দেশে থেকে জানাই ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।
  • প্রিয়, ভাই আমার তুমি না থাকলে হয়তো জীবনে অনেক কিছু অপূর্ণতা থেকে যেত, যেভাবে ছায়ার মত সব সময় পাশে থেকেছো ঠিক এভাবেই সারা জীবন পাশে থেকো।
  • আজকের দিনে বিশেষ একজন মানুষকে শুভেচ্ছা না জানালেই নয়, তাই আজকের দিনটি আমার বড় ভাইকে আমি স্পেশালভাবে জানাই ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।
  • ঈদের দিনটির মতো তোমার জীবনে আলোকিত হয়ে ওঠোক, হ্যাঁ তোমার জীবনে সকল পূর্ণতা আল্লাহ তা’লা পূরণ করে দেক ।এই কামনা করেই তোমাকে জানাই স্পেশাল ভাবে ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।
  • ঈদের দিনে মহান আল্লাহ তা’লা তোমার সকল নেক আশা গুলো পূর্ণ করে দিক। এবং এভাবেই সারা জীবন সকলের পাশে থাকার তৌফিক দান করুক। আমিন।

বড় ভাইকে নিয়ে ঈদের ক্যাপশন

অনেকে আছেন বড় ভাইকে নিয়ে ঈদের শুভেচ্ছা জানানোর জন্য ফেসবুকে বিভিন্ন ক্যাপশনের মাধ্যমে বড় ভাইকে শুভেচ্ছা জানিয়ে থাকেন। তাদের জন্য আজকে আমি বড় ভাইকে নিয়ে বেশ কিছু facebook ক্যাপশন তুলে ধরব। আপনি আমাদের এই ওয়েবসাইটে দেওয়া ক্যাপশন গুলোর মাধ্যমে আপনার বড় ভাইকে ঈদের শুভেচ্ছা জানাতে পারবেন। তাহলে আর দেরি না করে আমাদের এই ওয়েবসাইট থেকে বড় ভাইকে নিয়ে ঈদের ক্যাপশন গুলো তুলে ধরা হলো।

  • বাঁকা চাঁদের হাসিতে দাওয়াত দিলাম আসিতে, আসবে কিনা বাড়িতে ? খেতে দেবো হাড়িতে । আসতে যদি নাও পারো, ঈদের দাওয়াত গ্রহন করো । ঈদ মোবারাক ।
  • নতুন চাঁদের আগমনে, সাড়া জাগলো এ মনে, ঈদ এলো পবিত্র দিনে, দুঃখ বেদনা ভুলে গিয়ে, এনজয় করো ইদের দিনে , দাওয়াত দিলাম তোমার তরে, পারলে এসো আমার ঘরে, ঈদ মোবারাক।
  • ঈদের এই খুশীর দিনে, তোমায় পড়ে মনে, তুমি কাছে এলে দুঃখ যাই সব ভুলে, তুমি দূরে গেলে কষ্ট গুলো বাড়ে ,তাইতো তোমায় রেখেছি আমার মনের একটি কোনে । ঈদ মোবারাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *