ঢাকা থেকে সৈয়দপুর বিমানের সময়সূচী এবং বিমান ভাড়া ২০২৩

ঢাকা থেকে সৈয়দপুর এবং সৈয়দপুর থেকে ঢাকা বর্তমানে তিনটি বিমান যাতায়াত করে থাকে। ঢাকা থেকে সৈয়দপুর সড়কপথে ভ্রমণ করতে অনেক সময় লেগে যায়। ঢাকা থেকে সৈয়দপুর বিমানের মাধ্যমে সবথেকে কম সময়ে ভ্রমণ করা যায়। ঢাকা থেকে সৈয়দপুর সড়কপথে ভ্রমণ করতে ১০ ঘন্টা সময় লাগে। ঢাকা থেকে সৈয়দপুর আকাশপথে অর্থাৎ বিমানের মাধ্যমে ভ্রমণ করতে সময় লাগে সর্বোচ্চ ৫০ থেকে ৫৫ মিনিটের মত। অনেকেই আছেন ঢাকা থেকে সৈয়দপুর বিমানের মাধ্যমে ভ্রমণ করে থাকেন তাদের জন্য ঢাকা থেকে সৈয়দপুর বিমানের নতুন সময়সূচী এবং ভাড়ার তালিকা সম্পর্কে জানা প্রয়োজন। সময়ের সাথে সাথে বিমানের আরো বেশ কিছু পরিবর্তন হয়েছে । তাই আপনাদের মাঝে ২০২৩ সালের নতুন সৈয়দপুর থেকে ঢাকা বিমানের ভাড়ার তালিকা এবং সময়সূচী সম্পর্কে আলোচনা করব।

ঢাকা থেকে সৈয়দপুর বিমানের মাধ্যমে ভ্রমণ করার সময় আপনি আপনার প্রয়োজনীয় মালামাল নিতে পারবেন। ঢাকা থেকে সৈয়দপুর বিমান ভ্রমণের ক্ষেত্রে আপনি ২০ কেজি মালামাল নিতে পারবেন। এছাড়াও যারা বিজনেস ক্লাসের মাধ্যমে ঢাকা থেকে সৈয়দপুর ভ্রমণ করেন তারা ৩০ কেজির মতো মালামাল বহন করতে পারে। ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৈয়দপুর ভ্রমণের ক্ষেত্রে আপনার শুধু জাতীয় পরিচয় পত্র থাকলেই হবে। নিচের ঢাকা থেকে সৈয়দপুর এবং সৈয়দপুর থেকে ঢাকা বিমানের মাধ্যমে ভ্রমণ করার জন্য যাবতীয় তথ্যাবলী তুলে ধরা হলো

ঢাকা থেকে সৈয়দপুর বিমানের সময়সূচী ২০২৩

ঢাকা থেকে সৈয়দপুর বিমানের মাধ্যমে যাতায়াত করতে হলে প্রথমে জানতে হবে ঢাকা থেকে সৈয়দপুর বিমানের ফ্লাইট সম্পর্কে। বিমানের ফ্লাইট সম্পর্কে না জানলে বিমানে ভ্রমণ করা হয়ে উঠবে না। ঢাকা থেকে সৈয়দপুর তিনটি বিমান যাতায়াত করে থাকে। ঢাকা থেকে সৈয়দপুর বিমানের ভ্রমণকারী যাত্রীদের কথা বিবেচনা করে ঢাকা থেকে সৈয়দপুর বিমানের সময়সূচী তুলে ধরা হলো।

  • নভোএয়ার বিমানের ঢাকা থেকে সৈয়দপুর এর উদ্দেশ্যে রওনা দেয় ১০:১০ মিনিটে এবং ঢাকা বিমানবন্দর থেকে নভোএয়ার বিমানটি সৈয়দপুর এসে পৌঁছায় সকাল ১১:১০ মিনিটে।
  • বিমান বাংলাদেশ ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৈয়দপুর উদ্দেশ্যে রওনা দেয় ০২:০০ মিনিটে এবং বিমান বাংলাদেশ সৈয়দপুর এসে পৌঁছায় বিকেল ৩:৩০ মিনিটে।
  • বিমান বাংলাদেশ ঢাকা থেকে সৈয়দপুর এর উদ্দেশ্যে আরে সন্ধ্যা ০৭:০০ টা সময়, সৈয়দপুরে এসে বিমান বাংলাদেশ বিমানটি পৌঁছায় ০৮:১০ মিনিটে।
  • নভোএয়ার বিমানের ঢাকা থেকে সৈয়দপুর এর উদ্দেশ্যে রওনা দেয় দুপুর ০১:১০ মিনিটে এবং সৈয়দপুর থেকে এসে নভোএয়ার বিমানটি পৌঁছায় দুপুর ০২:১০ মিনিটে।
  • ইউএস বাংলা বিমান ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৈয়দপুর এর উদ্দেশ্যে যাত্রা শুরু করে সকাল ১০:৩০ মিনিটে এবং ইউএস-বাংলা বিমান টি সৈয়দপুর এসে পৌঁছায় সকাল ১১:৩০ মিনিটে।
  • ইউএস বাংলা বিমান ঢাকা থেকে সৈয়দপুর এর উদ্দেশ্যে রওনা দেয় বিকেল ০৫:৫০ মিনিটে এবং সৈয়দপুর ইউএস-বাংলা বিমান টি পৌঁছায় ০৬:৫৫ মিনিটে।

ঢাকা থেকে সৈয়দপুর বিমানের ভাড়ার তালিকা ২০২৩

ঢাকা থেকে সৈয়দপুর বিমানের যাতায়াতকারী নতুন এবং পুরাতন যাত্রীদের জন্য আমাদের আজকের পোস্ট টির মাধ্যমে ঢাকা থেকে সৈয়দপুর বিমানের ভাড়ার তালিকা সম্পর্কে সকল তথ্য উল্লেখ করা হবে। ঢাকা থেকে সৈয়দপুর যারা বিমানের মাধ্যমে ভ্রমণ করেন তাদের জন্য ঢাকা থেকে সৈয়দপুর এবং সৈয়দপুর থেকে ঢাকা বিমানের ভাড়া সম্পর্কে জেনে বিমানের মাধ্যমে ভ্রমণ করতে হয়।

  • বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর সুপার সেভার টিকেট মূল্য ৪,৫০০ টাকা থেকে ৫,০০০ টাকা।
  • বিমান বাংলাদেশ বিজনেস ফেক্সিসল এর জনপ্রতি টিকেট মূল্য ৫,০০০ টাকা থেকে ৯,০০০ টাকা
  • নভো এয়ার এয়ারলাইন্স স্পেশাল প্রমো জনপ্রতি টিকেট মূল্য ৪,৫০০ টাকা থেকে ৫,০০০ টাকা।
  • নভো এয়ার এয়ারলাইন্স এর বিজনেস ফ্লেক্সিবল এর জনপ্রতি টিকেট মূল্য ৫,০০০ টাকা থেকে ৯,০০০ টাকা।
  • ইউএস-বাংলা এয়ারলাইন্স এর সর্বোচ্চ জনপ্রতি টিকেট মূল্য ৫,০০০ টাকা থেকে ৯,০০০ টাকা।
  • ইউএস-বাংলা এয়ারলাইন্স এর সর্বনিম্ন জনপ্রতি টিকেট মূল্য ৪,৫০০ টাকা থেকে ৫,০০০ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *