ঢাকা থেকে ভোলা লঞ্চ সময়সূচী, ভাড়ার তালিকা ও বিস্তারিত ২০২৩

আজকে নিবন্ধনে আপনাদের জন্য ভোলা থেকে ঢাকা লঞ্চের যাতায়াত সম্পর্কিত তথ্য তুলে ধরব। সুপ্রিয় পাঠক পাঠিকা, আপনারা কি ঢাকা থেকে ভোলা লঞ্চ এর মাধ্যমে ভ্রমণ করতে চান। আপনারা যদি ঢাকা থেকে ভোলা লঞ্চ এর মাধ্যমে ভ্রমণ করতে চান তাহলে আমাদের ওয়েবসাইট থেকে ঢাকা থেকে ভোলা লঞ্চ এর সময় সূচি ও ভাড়ার তালিকা সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে লঞ্চের মাধ্যমে যাতায়াত করতে পারবেন। লঞ্চে যাতায়াতের ক্ষেত্রে সুন্দর ও মনোরম পরিবেশ উপভোগ করা যায়। অনেকেই আছেন রাতে ভ্রমণ করতে পছন্দ করেন। তারার লঞ্চের মাধ্যমে রাতে ভ্রমণ করতে পারবেন। এছাড়াও ছাদে বসে নদীর পরিবেশ উপভোগ করার জন্য লঞ্চ পারফেক্ট যানবাহন। লঞ্চ সম্পর্কিত সকল তথ্য জানতে হলে অবশ্যই আমাদের এই ওয়েবসাইটে আপনাকে ফলো করতে হবে।

ঢাকা থেকে ভোলা রুটে বেশ কয়েকটি লঞ্চ যাতায়াত করে থাকে। লঞ্চে ভ্রমণে অনেক সুযোগ-সুবিধা রয়েছে। রাস্তায় চালিত যানবাহন এর মতো লঞ্চে যাতায়াতে কোন জামা পরতে হয় না। লঞ্চে যাতায়াতের ক্ষেত্রে আপনি আপনার গন্তব্যস্থলের নির্দিষ্ট টাইমে পৌঁছে যেতে পারবেন। লঞ্চের যাতায়াতের ক্ষেত্রে আপনি এসি এবং কেবিল রুম ভোগ করে নিতে পারবেন। অনেকেই আছেন লঞ্চের ভিআইপি ভাবে যাতায়াত করতে চান তাদের জন্য ঢাকা টু ভোলা লঞ্চ ভিআইপি কেবিন এর ব্যবস্থা করা আছে। আপনি খুব সহজে লঞ্চে ভিআইপি কেবিন এর মাধ্যমে প্রমাণ করতে পারবেন।

এছাড়াও খাবার-দাবারের জন্য রয়েছে প্রয়োজনীয় সুযোগ-সুবিধা। ভালো এবং উন্নত মানের খাবারের ব্যবস্থা রয়েছে। খোলা আকাশের নিচে পানির ওপর দিয়ে দেশে ভ্রমণ করার মজাই আলাদা। ঢাকা থেকে ভোলা লঞ্চটি যাতায়াত করে যাত্রীদের কাছে খুবই জনপ্রিয় হয়ে উঠেছে। এছাড়াও লঞ্চ এর মাধ্যমে ভ্রমণের লঞ্চের টিকেট মূল্য সবাই সাধ্যের ভিতরে হয়ে থাকে।

আজকে আমাদের এই ওয়েবসাইটে ঢাকা থেকে ভোলা লঞ্চ সম্পর্কিত সকল তথ্য পেয়ে যাবেন। লঞ্চের যাতায়াতের ক্ষেত্রে আপনি আপনার পুরো ফ্যামিলি সহ খুব সহজ এবং সুন্দর ভাবে ভ্রমণ করতে পারবেন। নিচে ঢাকা থেকে ভোলা লঞ্চ এর সময়সূচী সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

ঢাকা থেকে ভোলা লঞ্চ এর সময়সূচি ২০২৩

সুপ্রিয় পাঠক পাঠিকা, আপনি কি ঢাকা থেকে ভোলা লঞ্চ সময়সূচী জানার জন্য আমাদের ওয়েবসাইটে এসেছেন? আপনি যদি ঢাকা থেকে ভোলা লঞ্চ এর সময়সূচী জানার জন্য আমাদের ওয়েবসাইটে এসে থাকেন তাহলে আমাদের আজকের এই পোষ্ট টি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের আজকে পোস্ট এর মাধ্যমে আপনি ঢাকা থেকে ভোলা লঞ্চ এর বিস্তারিত সময়সূচি সম্পর্কে জানতে পারবেন।

  • ঢাকা থেকে লঞ্চটি ভোলার উদ্দেশ্যে সাড়ে দুপুর ৩:০০ টা সময় এবং পৌঁছায় সন্ধ্যা ৭:৩০ বা ৮:০০ সময়।
  • অপরদিকে ইলিশা থেকে লঞ্চটির ছাড়ে সকাল ৮:০০ সময় এবং ঢাকা পৌঁছায় দুপুর ১:০০ বা ২:০০ সময়।

ঢাকা থেকে ভোলা লঞ্চ এর ভাড়ার তালিকা ২০২৩

ঢাকা থেকে ভোলা বেশ কয়েকটি কেবিনের মাধ্যমে আপনি লঞ্চে যাতায়াত করতে পারবেন। যারা ঢাকা থেকে ভোলা লঞ্চ এর মাধ্যমে ভ্রমণ করতে চান তাদের জন্য ঢাকা থেকে ভোলা লঞ্চ এর ভাড়ার তালিকা সম্পর্কে জানা প্রয়োজন।

  • ঢাকা থেকে ভোলা রয়েল ক্লাস এর ভাড়া ৭০০ টাকা।
  • বিজনেস ক্লাসের ভাড়া ৬০০ টাকা।
  • ইকোনমি ক্লাস এর ভাড়া ৫০০ টাকা।
  • ডবল এসি কেবিনের ভাড়া ১৮০০ টাকা।
  • ডাবল এটাস্ট রুমের ভাড়া ২৫০০ টাকা।
  • ডিলাক্স কেবিনের ভাড়া ৩০০ টাকা।
  • সিঙ্গেল এসি কেবিনের ভাড়া ১০০০ টাকা।
  • ডাবল এটাস্ট বাথরুম এর ভাড়া ১৫০০ টাকা।
  • সিঙ্গেল এটাস্ট বাথরুম ডাবল বেডের ভাড়া ২০০০ টাকা।

ঢাকা থেকে ভোলা লঞ্চ এর যোগাযোগ ঠিকানা ২০২৩

ঢাকা থেকে ভোলা যাতায়াতের ক্ষেত্রে অনেকেই ঢাকা থেকে ভোলা লঞ্চের অনলাইনের মাধ্যমে টিকেট বুকিং করে থাকে। তাদের জন্য ঢাকা থেকে ভোলা লঞ্চ এর যোগাযোগ ঠিকানা জানা প্রয়োজন। কেননা ঢাকা থেকে ভোলা লঞ্চ এর টিকিট কাটতে হলে লঞ্চের যোগাযোগ ঠিকানায় যোগাযোগ করে টিকিট কাটতে হবে। নিচে ঢাকা থেকে ভোলা লঞ্চ এর যোগাযোগ ঠিকানা তুলে ধরা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *