ঢাকা থেকে চরখালী লঞ্চের সময়সূচি, যোগাযোগ ঠিকানা, ভাড়ার তালিকা ও টিকিট বুকিং সিস্টেম ২০২৩

সুপ্রিয় পাঠক পাঠিকা, আসসালামু আলাইকুম সবাইকে। আশা করি সবাই ভালো আছেন। আমি ও আল্লাহর তালার অশেষ রহমতে অনেক ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হয়েছি আরেকটি নতুন পোষ্ট নিয়ে। আমাদের আজকের এই পোস্টের মাধ্যমে আপনি ঢাকা থেকে ঝড়খালী লঞ্চের মাধ্যমে ভ্রমণ করতে পারবেন। লঞ্চে ভ্রমন করা খুবই সহজ। তবে সেক্ষেত্রে আপনার লঞ্চের ভ্রমণ করার জন্য লঞ্চের প্রয়োজনীয় সময়সূচী, ভাড়ার তালিকা সম্পর্কে বিস্তারিত জানতে হবে। আপনি যদি ঢাকা থেকে চরখালী লঞ্চে ভ্রমন করার জন্য কোন তথ্য না জেনে থাকেন তাহলে আজকের পোস্টের মাধ্যমে আপনি ঢাকা থেকে চরখালী লঞ্চ সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারবেন।

নৌপথে যাতায়াতে কোন যানজটের ঝামেলা নেই। আগের তুলনায় নৌপথে যাতায়াত মাঝখানে অনেকটা কম ছিল। কিন্তু বর্তমান সময়ে এসে নৌপথের যাতায়াত বৃদ্ধি পেয়েছে। ঢাকা থেকে চরখালী লঞ্চের মাধ্যমে ভ্রমণের ক্ষেত্রে আপনি কয়েকটি কেবিন এর মাধ্যমে ভ্রমণ করতে পারবেন। আপনার ইচ্ছামত কেবিনগুলো বেছে ভ্রমণ করার যাতায়াতে অনেক সুবিধা সৃষ্টি করেছে। অন্যান্য যানবাহনে তুলনায় লঞ্চে যাতায়াত করা খুবই সুন্দর এবং রোমান্স কর। লঞ্চে যাতায়াতের ক্ষেত্রে যেসব তথ্য প্রয়োজন সেগুলো নিয়ে আজকে এই পোস্টটি করা হয়েছে।

প্রতিনিয়ত ঢাকা থেকে চরখালী এবং চরখালী থেকে ঢাকার লঞ্চ এর মাধ্যমে অনেক মানুষ ভ্রমণ করছে। দৈনন্দিন জীবনে লঞ্চের ভ্রমণ বেশ সাড়া পেয়েছে। লঞ্চে ভ্রমণের ক্ষেত্রে আপনি আপনার প্রয়োজনীয় মালামাল নিয়ে ভ্রমন করতে পারবেন। আজকের এই পোস্টের মাধ্যমে ঢাকা থেকে চরখালী এবং চরখালী থেকে ঢাকা লঞ্চের সময়সূচি ও ভাড়ার তালিকা এবং কি টিকেট বুকিং করার সিস্টেম সম্পর্কে আপনাদের জানিয়ে দেওয়া হবে।

ঢাকা থেকে চরখালী রুটে যাতায়াতকারী নৌযান সমূহ ২০২৩

ঢাকা থেকে চরখালী বেশ কয়েকটি নৌযান প্রতিনিয়ত যাতায়াত করে থাকে। আপনি যদি ঢাকা থেকে ঝড়খালী লঞ্চের মাধ্যমে ভ্রমণ করতে চান তাহলে আপনাকে ঢাকা থেকে চরখালী কোন কোন লঞ্চ যাতায়াত করে থাকে সে সম্পর্কে জেনে লঞ্চের মাধ্যমে ভ্রমণ করতে হবে। তাই আপনাদের কথা বিবেচনা করে আমাদের এই ওয়েবসাইটে ঢাকা থেকে ঝড়খালী যাতায়াতকারী লঞ্চ সমূহের নাম তুলে ধরা হবে। এতে করে আপনি ঢাকা থেকে চরখালী কোন কোন লঞ্চ যাতায়াত করে জানতে পারবেন।

  • ধুলিয়া-১
  • ঈগল-৫
  • ঈগল-৫
  • বন্ধন ৫

ঢাকা থেকে চরখালী লঞ্চের যোগাযোগ ঠিকানা ২০২৩

ঢাকা থেকে ঝড়খালী মোট চারটি লঞ্চ প্রতিনিয়ত যাতায়াত করে থাকে। ঢাকা থেকে চরখালী লঞ্চে যাতায়াত করার জন্য লঞ্চে যোগাযোগ ঠিকানা জানা প্রয়োজন। অনেক সময় অনলাইনের মাধ্যমে ঢাকা থেকে চরখালী লঞ্চের টিকেট বুকিং করা হয়ে থাকে। তাই নির্দিষ্ট যোগাযোগ ঠিকানা জেনে টিকেট বুকিং করতে হবে।

  • ধুলিয়া- ১/০১৭২১৪২৬৭৫৭
  • ঈগল -৪/ ০১৭৯২০৮৯৩৪৫
  • ঈগল -৫/ ০১৭৩৬৭২৬০১৩
  • বন্ধন -৫/ ০১৭১২১০৮৯৯২

ঢাকা থেকে চরখালী লঞ্চের সময়সূচি ২০২৩

সম্মানিত পাঠক পাঠিকা, আপনি কি ঢাকা থেকে চড়খালী লঞ্চের নির্দিষ্ট সময়সূচী জানার জন্য আমাদের এই ওয়েবসাইটে অনুসন্ধান করছেন? আপনি যদি ঢাকা থেকে চরখালী ভ্রমণ করার জন্য লঞ্চের সময়সূচি সম্পর্কে জানতে অনুসন্ধান করে থাকেন তাহলে আপনি আমাদের এই ওয়েবসাইটে ঢাকা থেকে চড়খালী যাতায়াতের প্রয়োজনীয় সময়সূচী জানতে পারবেন। ঢাকা থেকে প্রতিনিয়ত যেসব লঞ্চ চরখালীর উদ্দেশ্যে রওনা দেয় এবং চরখালী থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয় সেসব লঞ্চের সময়সূচি নিয়ে আমাদের আজকের এই পোস্ট। নিচে ঢাকা থেকে চরখালী লঞ্চের প্রয়োজনীয় সময়সূচী তুলে ধরা হলো।

ঢাকা থেকে চরখালী লঞ্চের ভাড়ার তালিকা ২০২৩

ঢাকা থেকে চরখালী এবং চরখালী থেকে ঢাকা লঞ্চ এর মাধ্যমে ভ্রমণ করার জন্য তিনটি আসন রয়েছে। আসনগুলো হচ্ছে প্রথম শ্রেণি দ্বিতীয়, দ্বিতীয় শ্রেণি এবং সুভল শ্রেণি। এই তিনটি আসনের মধ্য আপনি যেকোনো একটি আসন বেছে ঢাকা থেকে চরখালী এবং চরখালী থেকে ঢাকা যাতায়াত করতে পারবেন। ঢাকা থেকে চরখালী লঞ্চের তিনটি আসনের ভাড়ার তালিকা উল্লেখ করা হলো।

  • ঢাকা থেকে চাঁদপুর প্রথম শ্রেণীর ভাড়া ২৩৫ টাকা। দ্বিতীয় শ্রেণীর ভাড়া ১৪০ টাকা এবং সুভল শ্রেণীর ভাড়া ৫০ টাকা।
  • ঢাকা থেকে বরিশাল প্রথম শ্রেণীর ভাড়া ৫৬৫ টাকা। দ্বিতীয় শ্রেণীর ভাড়া ৩৫৫ টাকা এবং সুভল শ্রেণীর ভাড়া ৯৫ টাকা।
  • ঢাকা থেকে ঝালকাঠি প্রথম শ্রেণীর ভাড়া ৬৫৫ টাকা, দ্বিতীয় শ্রেণীর ভাড়া ৩৯০ টাকা, এবং সুভল শ্রেণীর ভাড়া ১০০ টাকা।
  • ঢাকা থেকে কাউখালী প্রথম শ্রেণীর ভাড়া ৭১৫ টাকা, দ্বিতীয় শ্রেণীর ভাড়া ৪৪০ টাকা এবং সুভল শ্রেণীর ভাড়া ১০৫ টাকা।
  • ঢাকা থেকে হুলারহাট প্রথম শ্রেণীর ভাড়া দ্বিতীয় শ্রেণীর ভাড়া এবং সুবল শ্রেণীর ভাড়া
  • ঢাকা থেকে চরখালী প্রথম শ্রেণীর ভাড়া ৭৭৫ টাকা, দ্বিতীয় শ্রেণীর ভাড়া ৪৫০ টাকা এবং সুভল শ্রেণীর ভাড়া ১২৫ টাকা।
  • ঢাকা থেকে বড় মাছুয়া প্রথম শ্রেণীর ভাড়া দ্বিতীয় শ্রেণীর ভাড়া এবং সুভল শ্রেণীর ভাড়া
  • ঢাকা থেকে সন্ন্যাসী প্রথম শ্রেণীর ভাড়া ৮৮৫ টাকা, দ্বিতীয় শ্রেণীর ভাড়া ৫৪৫ টাকা এবং সুভল শ্রেণীর ভাড়া ১৪০ টাকা।
  • ঢাকা থেকে মোরেলগঞ্জ প্রথম শ্রেণীর ভাড়া ৮৮৫ টাকা, দ্বিতীয় শ্রেণীর ভাড়া ৫৪৫টাকা, এবং সুভল শ্রেণীর ভাড়া ১৪০ টাকা।
  • ঢাকা থেকে মংলা বন্দর প্রথম শ্রেণীর ভাড়া ১২০০ টাকা, দ্বিতীয় শ্রেণীর ভাড়া ৬২৫ টাকা এবং সুভল শ্রেণীর ভাড়া ১৬০ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *