ঢাকা টু পটুয়াখালী লঞ্চের সময়সূচি, টিকেট মূল্য, বন্ধের দিন ও বিস্তারিত ২০২৩

সম্মানিত পাঠক পাঠিকা, আপনারা কি ঢাকা থেকে পটুয়াখালী লঞ্চ এর মাধ্যমে ভ্রমণ করতে চান? আপনারা যদি ঢাকা থেকে পটুয়াখালী লঞ্চ এর মাধ্যমে ভ্রমণ করতে চান সে ক্ষেত্রে আপনাদের জন্য ঢাকা থেকে পটুয়াখালী লঞ্চের সময়সূচি, টিকেট মূল্য, ও ভাড়ার তালিকা বিস্তারিত তথ্য সম্পর্কে জানিয়ে দেওয়া হবে। আমাদের এই ওয়েবসাইটের মাধ্যমে ঢাকা থেকে পটুয়াখালী লঞ্চের সময়সূচি, বন্ধের দিন, টিকেট মূল্য ও বিস্তারিত তথ্য সম্পর্কে জানতে পারবেন। অনেকেই নতুন গুগলে ঢাকা থেকে পটুয়াখালী লঞ্চের সম্পর্কে জানার জন্য সার্চ করে থাকেন। তাদের জন্য আমাদের আজকের এই পোস্টটি খুবই কার্যকরী। অনেকেই লঞ্চে ভ্রমন করা খুবই ঝামেলা এবং কষ্টের মনে করে থাকেন।

আপনি যদি লঞ্চে ভ্রমন সম্পর্কে সকল তথ্য জেনে লঞ্চে ভ্রমন করে থাকেন সেক্ষেত্রে আপনার লঞ্চে ভ্রমন খুবই সহজ এবং আনন্দের মনে হবে। আপনার লঞ্চে ভ্রমন যাতে খুব সহজে এবং সুন্দরভাবে হয়ে থাকে সেজন্য আমাদের এই ওয়েবসাইট থেকে আপনাকে প্রয়োজনীয় জানিয়ে দেওয়া হবে। এতে করে আপনি খুব সহজ ও সুন্দর ভাবে লঞ্চে ভ্রমন করতে পারবেন। বাংলাদেশের পশ্চিমা অঞ্চলের মানুষেরা বেশিরভাগ লঞ্চের মাধ্যমে ভ্রমণ করে থাকে।

লঞ্চের মাধ্যমে ভ্রমণ করলে আপনি বুঝতেই পারবেন না আপনি কোন যানবাহনের মাধ্যমে ভ্রমন করছেন। লঞ্চে ভ্রমণের ক্ষেত্রে আপনি সুন্দর ও মনোরম পরিবেশ উপভোগ করতে পারবেন। অনেক মানুষই ঢাকা থেকে পটুয়াখালী সুন্দর পরিবেশ উপভোগ করার জন্য লঞ্চের মাধ্যমে ভ্রমণ করে থাকেন। ঢাকা থেকে বরিশাল, ভোলা এবং পটুয়াখালীর মানুষ। বর্তমান সময়ে খুব সুন্দর পরিবেশে ভ্রমণ করার জন্য লঞ্চ যাত্রীদের কাছে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে।

ঢাকা থেকে পটুয়াখালী যাতায়াতকারী লঞ্চ গুলোর নাম ২০২৩

ঢাকা থেকে পটুয়াখালী অনেকগুলো লঞ্চ যাতায়াত করে থাকে। আপনি যদি ঢাকা থেকে পটুয়াখালী লঞ্চ এর মাধ্যমে ভ্রমণ করতে চান সে ক্ষেত্রে আপনি যেকোন লঞ্চ বাছাই করে নিতে পারবেন। ঢাকা থেকে পটুয়াখালী লঞ্চের যাত্রীদের সুবিধার্থে লঞ্চের কিছু নাম নিচে উল্লেখ করা হলো। ঢাকা থেকে পটুয়াখালী যাতায়াতকারী লঞ্চগুলো হলো

এম ভি জামাল ৫, এম ভি সুন্দরবন ৯, এম ভি কাজল ৭, এম ভি কুয়াকাটা ১, এম ভি সুন্দরবন ১১, এম ভি সাত্তার খান ১, এম ভি প্রিন্স আওলাদ ৭, এম ভি এ আর খান ১। আমাদের এই ওয়েবসাইটে দেওয়া লঞ্চ গুলো থেকে আপনার ভ্রমণের জন্য ঢাকা থেকে পটুয়াখালী যে কোনো একটি লঞ্চ বাছাই করে নিতে পারবেন।

ঢাকা থেকে পটুয়াখালী লঞ্চএর সময় সূচি ২০২৩

ঢাকা থেকে পটুয়াখালী লঞ্চের যাতায়াতকারী সকল যাত্রীদের সুবিধার্থে আমাদের এই ওয়েবসাইটে ঢাকা থেকে পটুয়াখালী লঞ্চের সময়সূচী তুলে ধরা হলো। লঞ্চে যাতায়াত করা খুবই সহজ কিন্তু আপনি যদি লঞ্চের প্রয়োজনীয় সময়সূচী না জানেন সেই ক্ষেত্রে আপনার লঞ্চের যাতায়াত খুবই কঠিন হয়ে পড়বে তাই আমাদের এই ওয়েবসাইটে আপনার যাতায়াত সহজ ও সুন্দর করে তোলার জন্য ঢাকা থেকে পটুয়াখালী লঞ্চের সময়সূচি উল্লেখ করা হলো।

ঢাকা থেকে পটুয়াখালী লঞ্চের ভাড়া ২০২৩

ঢাকা থেকে পটুয়াখালী লঞ্চের যাতায়াতকারী সকল যাত্রীদের সুবিধার্থে আমি ঢাকা থেকে পটুয়াখালী লঞ্চের ভাড়া তুলে ধরবো। লঞ্চে যাতায়াতের ক্ষেত্রে অনেকগুলো আসন রয়েছে তাই আপনি যে আসনে এবং কি যে লঞ্চে যাতায়াত করবেন সেই লঞ্চের ভাড়া সম্পর্কে আমি আপনাদের মাঝে সকল তথ্য নিয়ে আলোচনা করব। এতে করে আপনি যেকোনো লঞ্চে যাতায়াত করলে সেই লঞ্চের ভাড়া সম্পর্কে জানতে পারবেন। নিচে ঢাকা থেকে পটুয়াখালী লঞ্চের ভাড়া উল্লেখ করা হলো।

ঢাকা থেকে পটুয়াখালী লঞ্চ আপনি যদি ডি আইপি ১ এর মাধ্যমে যাতায়াত করেন সেক্ষেত্রে আপনার লঞ্চের টিকেট মূল্য হবে ৪০০০ টাকা। ভি আইপি ২ এর টিকেট মূল্য ৪০০০ টাকা, ভি আইপি ৩ এর টিকেট মূল্য ৪০০০ টাকা। আপনি যদি ঢাকা থেকে পটুয়াখালী লঞ্চের ভি আইপি এর মাধ্যমে যাতায়াত করে থাকেন সেক্ষেত্রে আপনার টিকেট মূল্য হবে ৩০০০ টাকা, সেমি ভিআইপি এর টিকেট মূল্য ২৬০০ টাকা, কেবিন একক ভিডিপি এর টিকেট মূল্য ৮৫০ টাকা, ফ্যামিলি কেবিন ভিডিপি এর টিকেট মূল্য ১৭০০ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *