(এম. ভি. কর্ণফুলী-১২ লঞ্চ) ঢাকা টু চরফ্যাশন লঞ্চ সময়সূচি, ভাড়ার তালিকা ও টিকেট মূল্য ২০২৩

প্রিয় পাঠক-পাঠিকা, আপনি কি ঢাকা থেকে চরফ্যাশন লঞ্চ এর মাধ্যমে যাতায়াত করতে ইচ্ছুক? আপনি যদি ঢাকা থেকে চরফ্যাশন লঞ্চ এর মাধ্যমে যাতায়াত করতে চান তাহলে আমাদের এই ওয়েবসাইট থেকে ঢাকা টু চরফ্যাশন লঞ্চ সময়সূচি, ভাড়ার তালিকা ও টিকেট মূল্য সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে আপনি খুব সহজেই ঢাকা টু চরফ্যাশন লঞ্চ এর মাধ্যমে ভ্রমণ করতে পারবেন। যারা লঞ্চের প্রতিনিয়ত ভ্রমণ করেন তারা জানেন লঞ্চের ভ্রমণ কতটা আনন্দদায়ক। লঞ্চের ভ্রমণের সময় নদীর পরিবেশটা খুব ভাল উপভোগ করা যায়। অনেকেই আছেন তাঁর ভ্রমণকে আরো স্পেশাল করে তোলার জন্য লঞ্চের ছাদের মাধ্যমে ভ্রমণ করে থাকেন।

যারা স্পেশালভাবে ভ্রমণ করতে পছন্দ করেন তারা লঞ্চে কেবিন এর মাধ্যমে ভ্রমণ করতে পারবেন। এছাড়াও লঞ্চে যাতায়াতের ক্ষেত্রে প্রয়োজনীয় খাবারের সুব্যবস্থা করা হয়ে থাকে। লঞ্চের মাধ্যমে প্রতিনিয়ত হাজার হাজার মানুষ তার নিজ গন্তব্যে পৌঁছে যাচ্ছে। লঞ্চে ভ্রমণে অনেক সুযোগ-সুবিধা রয়েছে। লঞ্চে ভ্রমণে আপনার কোন ক্লান্তি আসবে না। অনেক দূর দূরান্তের মানুষ লঞ্চের মাধ্যমে নিজের গন্তব্যস্থলে যাচ্ছে। পানির অপর ভেসে-ভেসে যাতায়াতের অনুভূতিটা অন্য রকম।

যারা লঞ্চের মাধ্যমে ভ্রমণ করেন এবং ভ্রমণ করতে চাচ্ছেন তারা বুঝতে পারবেন লঞ্চে কত সুন্দর পরিবেশে ভ্রমণ করা যায়। লঞ্চের মাধ্যমে ভ্রমণ অনেক সহজ। যারা লঞ্চের মাধ্যমে ভ্রমণকে অনেক কঠিন মনে করেন তারা আমাদের এই ওয়েবসাইট থেকে ঢাকা টু চরফ্যাশন লঞ্চ এর সম্পর্কে প্রয়োজনীয় সকল তথ্য জেনে আপনার লঞ্চে ভ্রমন কে অনেক সহজ করে তুলতে পারবেন। ঢাকা টু চরফ্যাশন লঞ্চ এর নতুন এবং পুরাতন যাতায়াতকারী যাত্রীদের সুবিধার্থে ঢাকা টু চরফ্যাশন লঞ্চ ভাড়ার তালিকা, সময়সূচী, অনলাইন টিকেট মূল্য এবং প্রয়োজনীয় সুযোগ-সুবিধার কথা নিচে তুলে ধরা হলো।

ঢাকা টু চরফ্যাশন লঞ্চ এর সময়সূচি ২০২৩

অন্যান্য যানবাহনে তুলনায় লঞ্চে ভ্রমণে অন্যরকম অনুভূতি হয়ে থাকে। আপনি যদি ঢাকা থেকে চরফ্যাশন লঞ্চ এর মাধ্যমে যাতায়াত করতে চান তাহলে আপনার জন্য ঢাকা টু চরফ্যাশন লঞ্চ সময়সূচী জানা অনেক গুরুত্বপূর্ণ। ঢাকা থেকে চরফ্যাশন প্রতিনিয়ত হাজার হাজার মানুষের যাতায়াতের ক্ষেত্রে ঢাকা টু চরফ্যাশন লঞ্চ যাত্রীদের সুযোগ-সুবিধা প্রদান করছে। ঢাকা থেকে চরফ্যাশন তিনটি লঞ্চ যাতায়াত করে থাকে।

ঢাকা থেকে চরফ্যাশন লঞ্চ এর ভাড়ার তালিকা ২০২৩

সুপ্রিয় পাঠক পাঠিকা, আপনি যদি লঞ্চের মাধ্যমে যাতায়াত করার জন্য আমাদের এই ওয়েবসাইটে এসে থাকেন তাহলে আমাদের আজকের এই পোষ্ট টি আপনার জন্য খুবই প্রয়োজনীয়। ঢাকা টু চরফ্যাশন লঞ্চ এর ভাড়া সম্পর্কে বিস্তারিত তথ্য আমাদের এই অনুচ্ছেদ এর মাধ্যমে আপনি জানতে পারবেন। ঢাকা থেকে চরফ্যাশন আপনি বিভিন্ন মাধ্যমে ভ্রমণ করতে পারবেন।

  • ঢাকা থেকে চরফ্যাশন আপনি যদি ডাবল রুম এর মাধ্যমে ভ্রমণ করতে চান তাহলে আপনার জন্য ডাবল এসি রুমের ভাড়া ১৮০০ টাকা।
  • ডাবল নন এসি রুমের মাধ্যমে আপনি যদি ঢাকা থেকে চরফ্যাশন ভ্রমণ করতে চান তাহলে আপনার ডাবর নন এসি রুমের ভাড়া ১৮০০ টাকা।
  • ঢাকা থেকে চরফ্যাশন সিঙ্গেল এসি রুমের ভাড়া ১০০০ টাকা।
  • ঢাকা থেকে চরফ্যাশন আপনি যদি ভিআইপি ভাবে ভ্রমণ করতে চান তাহলে আপনার জন্য ভিআইপি রুমের ভাড়া ৫০০০ টাকা।
  • সেমি ভিআইপি রুমের ভাড়া ৪০০০ টাকা এবং ফ্যামিলি এসি রুমের ভাড়া ২৫০০ টাকা।

ঢাকা টু পটুয়াখালী লঞ্চের টিকেট কাটার স্থান ২০২৩

অনেকে আছেন জানেন না কিভাবে ঢাকা থেকে পটুয়াখালী লঞ্চের টিকিট বুকিং করতে হয়। তাই আজকে আমি ঢাকা থেকে পটুয়াখালী নতুন ছাত্রীদের উদ্দেশ্যে ঢাকা থেকে পটুয়াখালী লঞ্চের টিকিট কাটার নাম্বার এবং স্থানসমূহ তুলে ধরব।

এম. ভি. কর্ণফুলী ১২

বেতোয়া অফিস : ০১৭৭৯৯৭২৬৪০
(টিকেট বুকিং) ঢাকা: ০১৭৭৯৯৭২৬৪০

এম. ভি. তাসরিফ ৪

বেতুয়া অফিস : ০১৭৩০৬৭৪৮২৫
(টিকেট বুকিং) ঢাকা: ০১৭৩২০৭৩৯৬৩

এম. ভি. ফারহান ৫

বেতুয়া অফিস : ০১৭৯৯১০৬৭৩৬
(টিকেট বুকিং) ঢাকা: ০১৭৯৮২৮৮৬৯২

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *