(এম ভি সেলা) ঢাকা টু মোড়েলগঞ্জ লঞ্চের সময়সূচি, ভাড়ার তালিকা ও যোগাযোগ ঠিকানা ২০২৩

সুপ্রিয় পাঠক পাঠিকা, আশা করি সবাই ভালো আছেন। আমি ও আল্লাহর অশেষ রহমতে অনেক ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে আরেকটি নতুন পোষ্ট নিয়ে হাজির হয়েছি। আর এই পোষ্টের মাধ্যমে আপনি জানতে পারবেন ঢাকা টু মোড়েলগঞ্জ এম ভি সেলা লঞ্চের সময়সূচি, ভাড়ার তালিকা ও টিকেট বুকিং সিস্টেম ও যোগাযোগ ঠিকানা সম্পর্কে ঢাকা থেকে মোড়েলগঞ্জ প্রতিনিয়ত অনেকেই লঞ্চের মাধ্যমে যাতায়াত করছে। আর লঞ্চের মাধ্যমে যাতায়াত করতে হলে লঞ্চের সময়সূচি, ভাড়ার তালিকা, যোগাযোগ ঠিকানা ও টিকেট বুকিং সিস্টেম সম্পর্কে জেনে নেওয়া প্রয়োজন। লঞ্চে ভ্রমন খুবই সুন্দর এবং নিরাপদ। যারা লঞ্চের প্রতিনিয়ত ভ্রমণ করে তারা লঞ্চ ভ্রমণ সম্পর্কে বিস্তারিত বলতে পারবে।

লঞ্চ খোলা আকাশের নিচে লঞ্চে ভ্রমন অত্যন্ত রোমান্স কর। এছাড়াও আপনি নৌপথে লঞ্চ এর মাধ্যমে যাতায়াত করার ক্ষেত্রে লঞ্চের ছাদে পানির মনোরম পরিবেশ উপভোগ করতে পারবেন। যারা লঞ্চের ভ্রমণ করতে পছন্দ করেন আশা করি তাদের আমাদের আজকের এই পোস্টটি খুবই ভালো লাগবে। ঢাকা থেকে মোড়েলগঞ্জ যাতায়াত করার জন্য অনেকগুলো যানবাহন থাকার পরেও লঞ্চ যাতায়াতের ক্ষেত্রে বেশ উপযোগী হয়ে উঠেছে। প্রতিনিয়ত লঞ্চের মাধ্যমে ঢাকা থেকে মোড়েলগঞ্জ এবং মোড়েলগঞ্জ থেকে ঢাকা অসংখ্য মানুষ যাতায়াত করছে।

আপনার লঞ্চ ভ্রমণ যাতে খুব সহজ এবং সুন্দর হয়ে উঠেছে জন্য আমাদের এই ওয়েবসাইটটি প্রতিনিয়ত আপনাদের বিভিন্ন রকমের নতুন নতুন পোস্ট দিয়ে সাহায্য করবে। আমাদের ওয়েবসাইট থেকে আপনি জানতে পারবেন ঢাকা থেকে মোড়েলগঞ্জ অনলাইনের মাধ্যমে টিকেট বুকিং করার সিস্টেম সম্পর্কে। নিচে ঢাকা থেকে মোড়েলগঞ্জ এম ভি সেলা লঞ্চ সম্পর্কে আরো বিস্তারিত ভাবে উল্লেখ করা হলো।

ঢাকা টু মোরেলগঞ্জ লঞ্চের যোগাযোগ ঠিকানা ২০২৩

ঢাকা থেকে মোরেলগঞ্জ যাতায়াতকারী নতুন এবং পুরাতন যাত্রীদের জন্য আমাদের এই ওয়েবসাইটে আজকে আমি আলোচনা করবো ঢাকা থেকে মোরেলগঞ্জ লঞ্চের যোগাযোগ ঠিকানা ও ফোন নাম্বার নিয়ে। লঞ্চে যাতায়াত করার ক্ষেত্রে যেকোনো সমস্যার জন্য আপনাকে লঞ্চের যোগাযোগ ঠিকানা জেনে নেওয়া প্রয়োজন। এছাড়াও অনলাইনের মাধ্যমে টিকেট বুকিং করতে লঞ্চে যোগাযোগ ঠিকানা দরকার হয়। তাই নিচে সকল দিক বিবেচনা করে ঢাকা টু মোরেলগঞ্জ লঞ্চের যোগাযোগ ও ফোন নাম্বার তুলে ধরা হলো।

  • ফোন নাম্বার : +৮৮০২৯৫৫৯৭৭৯

ঢাকা টু মোরেলগঞ্জ লঞ্চের সময়সূচি ২০২৩

এম ভি সেলা প্রতিদিন ঢাকা থেকে মোড়েলগঞ্জ লঞ্চটি যাতায়াত করে থাকে। এম ভি সেলা লঞ্চটিতে প্রতিদিন সর্বমোট ২৮৫ জন যাত্রী একসাথে যাতায়াত করে থাকে। এম ভি সেলা লঞ্চটিতে যাতায়াত করার জন্য আপনাকে প্রথমেই ঢাকা টু মোড়েলগঞ্জ এম ভি সেলা লঞ্চের সময়সূচী সম্পর্কে জানতে হবে।

  • প্রতিদিন এম ভি সেলা লঞ্চটি মোরেলগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয় সন্ধ্যা ০৯:৩০ মিনিটে।
  • পরদিন ঢাকা থেকে এম ভি সেলা লঞ্চটি মোড়েলগঞ্জ এর উদ্দেশ্যে রওনা দেয় সকাল ০৬:৩০ মিনিটে।
  • প্রতি শুক্রবার এম ভি সেলা লঞ্চ টি বন্ধ থাকে।

ঢাকা টু মোরেলগঞ্জ লঞ্চের ভাড়ার তালিকা ২০২৩

ঢাকা থেকে মোড়েলগঞ্জ যাতায়াত করার জন্য ঢাকা টু মোরেলগঞ্জ লঞ্চের সময়সূচি সম্পর্কে যারা অনুসন্ধান করছেন তাদের জন্য আমাদের আজকের এই পোস্টটি করা হয়েছে। আমাদের আজকের এই পোস্টের মাধ্যমে আপনি ঢাকা থেকে মোড়েলগঞ্জ লঞ্চের ভাড়া তালিকা সম্পর্কে জানতে পারবেন।

ঢাকা থেকে মোড়েলগঞ্জ এম ভি সেলা লঞ্চটিতে যাতায়াত করার জন্য ৩টি কেবিন রয়েছে। আপনি আপনার পছন্দমত কেবিন গুলো বাছাই করে ঢাকা টু মোরেলগঞ্জ লঞ্চে যাতায়াত করতে পারবেন। ঢাকা থেকে মোড়েলগঞ্জ লঞ্চের প্রতিটি কেবিনের ভাড়ার তালিকা নিচে তুলে ধরা হলো।

  • ঢাকা থেকে মোরেলগঞ্জ প্রথম শ্রেণীর ভাড়া ৮৮৫ টাকা।
  • ঢাকা থেকে মোরেলগঞ্জ দ্বিতীয় শ্রেণীর ভাড়া ৪৫৪ টাকা।
  • ঢাকা থেকে মোরেলগঞ্জ তৃতীয় শ্রেণীর ভাড়া ১৪০ টাকা।

আপনি যদি ঢাকা থেকে মোরেলগঞ্জ এম ভি সেলা লঞ্চটিতে যাতায়াত করতে চান সেক্ষেত্রে আপনাকে প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হবে। এছাড়াও এই লঞ্চটিতে আপনি নামাজে নির্দিষ্ট সময়ে নামাজ আদায় করতে পারবেন। এছাড়াও খাবারের জন্য প্রয়োজনীয় সুযোগ-সুবিধা এবং ভালোমানের ক্যান্টিনের ব্যবস্থা করা হয়ে থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *