এম. ভি. তাসরিফ-২ ঢাকা থেকে হাতিয়া লঞ্চের সময়সূচি, ভাড়ার তালিকা ও টিকেট বুকিং সিস্টেম ২০২৩

ঢাকা থেকে হাতিয়া বেশ দূরত্বে অবস্থিত। ঢাকা থেকে হাতিয়া অসংখ্য মানুষ লঞ্চের মাধ্যমে ভ্রমণ করে থাকে। লঞ্চে ভ্রমন অনেক আরামদায়ক। আগে লঞ্চের যাতায়াত বেশ প্রচলিত ছিল। কিন্তু বর্তমান সময়ে সড়ক রুটে বিভিন্ন যানবাহনের প্রতি হওয়ায় লঞ্চের যাতায়াত অনেকটা কমে গিয়েছে। সড়ক রুটে যানবাহন বৃদ্ধি পাওয়ায় মাঝে মাঝে যাতায়াতের ক্ষেত্রে অনেক সময় বিভিন্ন দুর্ঘটনার সম্মুখীন হতে হয়। আবার অনেক যানজট সৃষ্টি হয়ে থাকে। তাই যানজট মোকাবেলায় ঢাকা থেকে হাতিয়া অনেকেই লঞ্চের মাধ্যমে ব্রাহ্মণ করে থাকে। লঞ্চে ভ্রমণের ক্ষেত্রে কোন জ্যামে পড়তে হয় না। লঞ্চে ভ্রমন করতে অনেকে পছন্দ করেন।

যারা লঞ্চের মাধ্যমে ভ্রমণ করতে পছন্দ করেন তাদের জন্যই মূলত আমাদের এই পোস্টটি করা হয়েছে। লঞ্চে ভ্রমণের ক্ষেত্রে লঞ্চের প্রয়োজনীয় সময়সূচী জানলেই হয়। সচরাচর অনেকেই বর্তমানে লঞ্চ এর মাধ্যমে ভ্রমণ করে থাকে। তাই লঞ্চে ভ্রমন করার জন্য লঞ্চের সময়সূচী এবং ঢাকা থেকে হাতিয়া লঞ্চের যাতায়াত করার জন্য লঞ্চের ভাড়ার তালিকা সম্পর্কে জানা প্রয়োজন। তাই আজকে নিবন্ধনে আমি ঢাকা থেকে হাতিয়া লঞ্চ এর ভাড়ার তালিকা টিকেট বুকিং সিস্টেম এবং অনলাইন টিকেট মূল্য, সময়সূচী সম্পর্কে আলোচনা করব।

এতে করে যারা লঞ্চের মাধ্যমে যাতায়াত করতে চান তারা ঝামেলা মুক্ত ভাবে প্রয়োজনীয় তথ্য জেনে লঞ্চের মাধ্যমে যাতায়াত করতে পারবেন। ঢাকা থেকে হাতিয়া ভ্রমণ করতে আপনার যতটুকু সময় লাগবে লঞ্চে তার আগে আপনি পৌঁছাতে পারবেন। অনেক দূরের পথ কে কাছের করে দেওয়ার জন্য লঞ্চের যাতায়াত করা হয়ে থাকে। নিজের ঢাকা থেকে হাতিয়া লঞ্চ সম্পর্কে আরো প্রয়োজনীয় তথ্য উল্লেখ করা হলো।

ঢাকা থেকে হাতিয়া লঞ্চের সময়সূচি ২০২৩

আমি আলোচনা করব ঢাকা থেকে হাতিয়া লঞ্চ ভ্রমণ করার জন্য ঢাকা থেকে হাতিয়া লঞ্চের সময়সূচি সম্পর্কে। ঢাকা থেকে হাতিয়ার দূরত্ব অনেক বেশি তাই ঢাকা থেকে হাতিয়া যাতায়াত করার জন্য অনেক যানবাহন রয়েছে। ঢাকা থেকে হাতিয়া যাতায়াত করার জন্য যারা লঞ্চের সময়সূচী সম্পর্কে অনুসন্ধান করেন তাদের জন্য মূলত এই পোস্টটি করা হয়েছে। ঢাকা থেকে হাতিয়া সময়সূচী সম্পর্কে বিস্তারিত জানাতে আমাদের এই পোস্টটি করা হয়েছে। নিচে ঢাকা থেকে হাতিয়া লঞ্চের সময়সূচী উল্লেখ করা হলো।

  • এম. ভি. তাসরিফ লঞ্চ ঢাকা থেকে হাতিয়ার উদ্দেশে প্রতিদিন রওনা দেয় সকাল ০৮:৩০ মিনিটে।
  • এম. ভি. তাসরিফ লঞ্চ ঢাকা থেকে হাতিয়া এসে পৌঁছায় বিকেল ০৫:০০ টা সময়।

ঢাকা থেকে হাতিয়া লঞ্চ এর ভাড়ার তালিকা ২০২৩

ঢাকা থেকে হাতিয়া যাতায়াতের জন্য চারটি আসন রয়েছে। ভিআইপি রুম, সেমি ভিআইপি রুম, ডাবল রুম এবং ডেক। ইতিমধ্যে অনেকেই ঢাকা থেকে হাতিয়া লঞ্চ ভ্রমণ করার জন্য ঢাকা থেকে হাতিয়া লঞ্চ এর ভাড়ার তালিকা জানতে গুগল অনুসন্ধান করছে, তাদের কথা বিবেচনা করে আমি আমাদের এই ওয়েবসাইটে আমার প্রিয় পাঠক পাঠিকার জন্য ঢাকা থেকে হাতিয়া লঞ্চে ভ্রমন করার জন্য ঢাকা থেকে হাতিয়া লঞ্চ এর ভাড়ার তালিকা সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরব। নিচে ঢাকা থেকে হাতিয়া লঞ্চ এর ভাড়ার তালিকা উল্লেখ করা হলো।

ভিআইপি রুম

  • ঢাকা থেকে হাতিয়া ভিআইপি রুমের জন্য টিকেট মূল্য ৩,০০০ টাকা।

সেমি ভিআইপি রুম

  • ঢাকা থেকে হাতিয়া সেমি ভিআইপি রুমের টিকেট মূল্য ২,৫০০ টাকা।
  • ঢাকা থেকে হাতিয়া ফ্যামিলি এসি রুমের টিকেট মূল্য ২,০০০ টাকা।

ডাবল রুম

  • ঢাকা থেকে হাতিয়া ডাবল রুম এর টিকেট মূল্য ১,৫০০ টাকা।
  • ঢাকা থেকে হাতিয়া সিঙ্গেল রুমের টিকেট মূল্য ৮০০ টাকা।

ডেকের ভাড়া

  • ঢাকা থেকে হাতিয়া জন প্রতি ডেকের ভাড়া ২৫০ টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *