আশুগঞ্জ থেকে লাকসাম ট্রেনের ভাড়ার তালিকা, সময়সূচী ও বিরতি স্টেশন

আশুগঞ্জ থেকে লাকসাম প্রতিনিয়ত দুটি ট্রেন যাতায়াত করে থাকে। আশুগঞ্জ থেকে লাকসাম যাতায়াতকারী দুটি আন্তঃনগর ট্রেন সম্পর্কে বিস্তারিতভাবে জানাতেই আমাদের আজকের এই পোস্টটি করা হয়েছে। আশাকরি, আমাদের আজকের এই পোস্টটি আপনাদের কাছে অনেক ভালো লাগবে। আশুগঞ্জ থেকে লাকসাম ট্রেনে ভ্রমণ করার জন্য আশুগঞ্জ থেকে লাকসাম ট্রেনের ভাড়ার তালিকা, বিরতি স্টেশন ও সময়সূচী আপনাদের জেনে নেওয়া প্রয়োজন। বর্তমান সময়ে ট্রেনের ভ্রমণ খুবই জনপ্রিয় হয়ে উঠেছে। অন্যান্য যানবাহনে ভ্রমণ করতে গেলে অনেক সমস্যায় পড়তে হয়।

এছাড়াও অনেক সময় জ্যামের কারণে অতি কাছের রাস্তাও দূরের হয়ে থাকে। আশুগঞ্জ থেকে লাকসাম ট্রেনের মাধ্যমে ভ্রমণ করার জন্য আপনি আশুগঞ্জ থেকে লাকসাম ট্রেনের ভাড়ার তালিকা, বিরতি স্টেশন ও সময়সূচী আমাদের এই ওয়েবসাইট থেকে জেনে নিতে পারবেন। ট্রেনে অত্যন্ত আনন্দের সাথে ভ্রমণ করা যায়। এছাড়াও নিরিবিলি পরিবেশের মাধ্যমে আপনি ট্রেনে দিনে এবং রাত্রে উভয় সময় ভ্রমণ করতে পারবেন।

আশুগঞ্জ থেকে লাকসাম দুটি ট্রেনের মাধ্যমে আপনি ভ্রমণ করতে পারবেন। ট্রেনগুলো হচ্ছে উপকূল এক্সপ্রেস ও মহানগর এক্সপ্রেস। আপনি দুটি ট্রেনের মাধ্যমে খুবি ব্যয়বহুল ভাবে ভ্রমণ করতে পারবেন। নিচে আশুগঞ্জ এবং লাকসাম ট্রেনের বিরতি স্টেশন, ভাড়ার তালিকা ও সময়সূচি নিয়ে আরো আলোচনা করা হলো।

আশুগঞ্জ থেকে লাকসাম ট্রেনের সময়সূচী

আশুগঞ্জ থেকে লাকসাম আপনি কি ট্রেনের মাধ্যমে ভ্রমণ করার জন্য আশুগঞ্জ টু লাকসাম ট্রেনের সময়সূচী সম্পর্কে জানতে চাচ্ছেন? আপনি যদি আশুগঞ্জ থেকে লাকসাম ট্রেনের সময়সূচী সম্পর্কে জানতে চান তাহলে আপনার জন্য নিচে আশুগঞ্জ থেকে লাকসাম ট্রেনের সময়সূচী উল্লেখ করা হলো।

  • উপকূল এক্সপ্রেস (৭১২) ট্রেনটি আশুগঞ্জ থেকে লাকসামের উদ্দেশ্যে যাত্রা শুরু করে ১৭:১০ মিনিটে এবং লাকসাম এসে উপকূল এক্সপ্রেস ট্রেনটি পৌঁছায় ১৯:৪০ মিনিটে।
  • উপকূল এক্সপ্রেস ট্রেনটি প্রতি মঙ্গলবার যাতায়াতের ক্ষেত্রে বন্ধ থাকে।
  • মহানগর এক্সপ্রেস (৭২২) ট্রেনটি প্রতিদিন আশুগঞ্জ থেকে লাকসামের উদ্দেশ্যে যাত্রা শুরু করে ২৩:২৬ মিনিটে। লাকসামে এসে মহানগর এক্সপ্রেস ট্রেনটি পৌঁছায় ০২:১৫ মিনিটে।
  • মহানগর এক্সপ্রেস ট্রেনটি যাতায়াতের ক্ষেত্রে প্রতি রবিবার বন্ধ থাকে।

আশুগঞ্জ থেকে লাকসাম ট্রেনের ভাড়ার তালিকা

বাংলাদেশ রেলওয়ে কর্তৃক পরিচালিত উপকূল এক্সপ্রেস ও মহানগর এক্সপ্রেস ট্রেনের নির্ধারিত ভাড়ার তালিকা নিয়ে আজকে আলোচনা করব। আশুগঞ্জ থেকে লাকসাম ভ্রমণ করার জন্য বেশ কয়েকটি আসন রয়েছে। ১৫ পার্সেন্ট ব্যাট দিয়ে আপনি যেকোনো একটি আসনের মাধ্যমে আশুগঞ্জ থেকে লাকসাম ভ্রমণ করতে পারবেন।

  • আশুগঞ্জ থেকে লাকসাম শোভন আসনে টিকেট মূল্য ১০৫ টাকা।
  • আশুগঞ্জ থেকে লাকসাম শোভন চেয়ার আসনের টিকেট মূল্য ১২৫ টাকা।
  • আশুগঞ্জ থেকে লাকসাম প্রথম সিট আসনের টিকেট মূল্য ১৬৫ টাকা।
  • আশুগঞ্জ থেকে লাকসাম প্রথম বার্থ আসনের টিকেট মূল্য ২৪৫ টাকা।
  • আশুগঞ্জ থেকে লাকসাম স্নিন্ধা আসন এর টিকেট মূল্য ২৩৬ টাকা।
  • আশুগঞ্জ থেকে লাকসাম এসি সিট আসনের টিকেট মূল্য ২৮২ টাকা
  • আশুগঞ্জ থেকে লাকসাম এসি বার্থ আসন এর টিকেট মূল্য ৪২০ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *