আমেরিকায় রমজানের ইফতার এবং সেহরির সময়সূচী 2023

সম্মানিত পাঠক পাঠিকা, শুরুতেই জানাই সবাইকে আমার সালাম। আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন ।আমি ও আল্লাহর তা’লার অশেষ রহমতে অনেক ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে আলোচনা করব প্রবাসী আমেরিকান ভাই ও বোনদের জন্য আমেরিকায় রমজানের ইফতার এবং সেহরির সময়সূচী সম্পর্কে। দেখতে দেখতে আমাদের মাঝে আরেকটি বছর পেরিয়ে আবার মাহে রমজান চলে এসেছে। প্রতিবছর মাহে রমজান প্রত্যেকটি মুসলমানদের মাঝে আসে এক অশেষ পবিত্র খুশির বার্তা নিয়ে।

বান্দার গুনাহ মাফের জন্য একটি উত্তম সময় হচ্ছে পবিত্র মাহে রমজানের এই মাসটির। আল্লাহ তা’লার খানিকটে পৌঁছানোর জন্য রমজান মাসে থেকে উত্তম আর কোন মাস নেই। রমজানের এই পবিত্র মাসে আল্লাহ তা’আলা বান্দাদের ভাগ্য পরিবর্তন করে দেন। রমজানের এই পবিত্র মহিমায় আল্লাহ তা’লা প্রত্যেকটি কবরের আজাব বন্ধ করে দেন অর্থাৎ জাহান্নামের দরজা বন্ধ করে জান্নাতের দরজা খুলে দেন।

রমজান মাসে প্রত্যেকটি মুসলমানি বেশি বেশি আল্লাহ তা’লার ইবাদত বন্দেগী করে থাকে যার মাধ্যমে আল্লাহ তা’লার অতি নিকটে পৌঁছে যাওয়া যায়। পৃথিবীর প্রত্যেকটি দেশ থেকে লক্ষ লক্ষ মানুষ আমেরিকায় বসবাস করে থাকে। জীবন-জীবিকার তাগিদে জারা প্রতিনিয়ত দেশের বাইরে আমেরিকায় পাড়ি জমিয়েছেন তাদের প্রত্যেকটি মুসলমানের জন্য নিচে থাকছে আমেরিকার রমজানের ইফতার এবং সেহরির সময়সূচী।

আমেরিকায় রমজানের ইফতার এবং সেহরির সময়সূচী

আজকে নিবন্ধনের আমি সকল আমেরিকা প্রবাসী ভাই ও বোনদের জন্য তুলে ধরব রমজানের আমেরিকার ইফতার এবং সেহরির নির্দিষ্ট সময় সূচি। আপনি যদি আমেরিকা প্রবাসী মুসলিম হয়ে থাকেন তাহলে আপনার জন্য নিচে থাকছে আমেরিকার রমজানের ইফতার এবং সেহরির নির্দিষ্ট সময় সূচি।

উপরে আমরা আমেরিকার রমজানের ইফতার এবং সেহরির নির্দিষ্ট সময়সূচী তুলে ধরেছি। আমাদের এই ওয়েবসাইট থেকে আপনি রমজানের ইফতার এবং সেহরির সময়সূচী পেয়ে যাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *